atv sangbad

Blog Post

atv sangbad > প্রচ্ছদ > পাবনা-৪ আসনে আওয়ামীলীগের প্রার্থী নুরুজ্জামান বিশ্বাস

পাবনা-৪ আসনে আওয়ামীলীগের প্রার্থী নুরুজ্জামান বিশ্বাস

 

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি: নির্বাচনী তফসিল ঘোষনার পর থেকেই পাবনা-৪ আসনে কে পাচ্ছেন আওয়ামীলীগের মনোনয়ন এই নিয়ে চলে জল্পনা-কল্পনা। আর নির্বাচনী প্রচারণা চলতে থাকে তারও আগে। সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার ও গুজব ছিল নিয়মিত। ছিল পক্ষ-বিপক্ষের আলোচনা-সমালোচনা। অন্যদিকে বিএনপি নির্বাচনে আসায় বদলে যায় নির্বাচনী ধারণা। সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে পাবনা-৪ আসনের মনোনয়ন পেলেন উপজেলা চেয়ারম্যান নুরুজ্জামান বিশ্বাস। রবিবার আওয়ামীলীগের মনোনয়ন বোর্ডের সিদ্ধান্তক্রমে এই ঘোষনা দেওয়া হয়।

উল্লেখ্য যে, আাগামী ২৬ সেপ্টেম্বর শনিবার পাবনা-৪ (ঈশ্বরদী-আটঘরিয়া) আসনের উপনির্বাচন। চলতি বছরের ২ এপ্রিল চিকিৎসাধীন অবস্থায় মারা যান পাবনা জেলা আওয়ামী লীগের সভাপতি, ৫ বারের নির্বাচিত সংসদ সদস্য বর্ষীয়ান রাজনীতিবিদ শামসুর রহমান শরীফ ডিলু। তার মৃত্যুতে নির্বাচন কমিশন ১৩ এপ্রিল আসনটি শূন্য ঘোষণা করে।

পাবনা-৪ (ঈশ্বরদী-আটঘড়িয়া) আসনে উপনির্বাচনকে কেন্দ্র করে আওয়ামীলীগ থেকে মনোনয়ন তুলেছিলেন ২৮ জন প্রার্থী। তারা হলেন ঈশ্বরদী উপজেলা পরিষদ চেয়ারম্যান নুরুজ্জামান বিশ্বাস, প্রয়াত সাবেক মন্ত্রীর স্ত্রী ঈশ্বরদী উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি কামরুন্নাহার শরিফ, ছেলে উপজেলা আওয়ামী লীগের সদস্য গালিবুর রহমান শরিফ, মেয়ে পাবনা জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক মাহজেবিন শিরিন পিয়া, মেয়ের জামাই ঈশ্বরদী পৌর আওয়ামী লীগের সভাপতি পৌর মেয়র আবুল কালাম আজাদ মিন্টু, খালাতো ভাই প্রয়াত মন্ত্রীর ব্যক্তিগত সহকারী বশির আহমেদ বকুল ও ভাগ্নি জামাই সুপ্রিমকোট আইনজীবী হাবিবুর রহমান হাবিব, পাবনা জেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল রহিম লাল, ডিজিএফআইয়ের সাবেক মহাপরিচালক মেজর জেনারেল (অব.) এএসএম নজরুল ইসলাম রবি, স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সংসদের সাবেক মুক্তিযুদ্ধবিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম লিটন, সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের উপদেষ্টা পাঞ্জাব আলী বিশ্বাস, কেন্দ্রীয় মৎস্যজীবী লীগের যুগ্ম সম্পাদক ইঞ্জিনিয়ার আব্দুল আলীম, পৌর আওয়ামীলীগের শিক্ষাবিষয়ক সম্পাদক মিজানুর রহমান স্বপন, বঙ্গবন্ধু পরিষদের নির্বাহী কমিটির সদস্য শিল্পপতি জালাল উদ্দিন তুহিন, সুপ্রিম কোর্টের আইনজীবী ও আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট রবিউল আলম বুদু, আটঘরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র শহীদুল ইসলাম রতন, জেলা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আকরাম আলী হোসেন, তাঁতী লীগের সহ-সভাপতি এসএম গোলাম মোস্তফা, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রলীগ নেত্রী ড. মুসলিমা জাহান ময়না, আওয়ামী লীগের সদস্য মঞ্জুর রহমান বিশ্বাস, জেলা আওয়ামী লীগের উপদপ্তর সম্পাদক সৈয়দ আলী জিরু, ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোহাম্মদ রশিদুল্লাহ, আইনবিষয়ক সম্পাদক আখতারুজ্জামান মুক্তা, ঈশ্বরদীর সলিমপুর ইউনিয়ন আওয়ামী লীগের ৯নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক আশরাফ আলী, বিএমএ সদস্য ডা. শাহেদ ইমরান মোঃ আব্দুল মজিদ, ও ড. এস এম কফিল উদ্দিন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :