atv sangbad

Blog Post

atv sangbad > জাতীয় > দেশবাসীকে ঈদুল আযহার শুভেচ্ছা এটিভি সম্পাদকের

দেশবাসীকে ঈদুল আযহার শুভেচ্ছা এটিভি সম্পাদকের

নিউজ ডেস্ক, এটিভি সংবাদ 

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে দেশবাসীকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন, জাতীয় অনলাইন নিউজ পোর্টাল এটিভি সংবাদ ডটকম’র সম্পাদক এস এম জামান। তিনি বলেন, ঈদুল আযহা ত্যাগ, ধৈর্য, সহনশীলতা, সহমর্মিতা এবং ভালোবাসার দীক্ষা দেয়।

ঈদ উপলক্ষে বিশ্বের সব প্রান্তে অবস্থানরত মুসলমানদের প্রতি আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানান তিনি। এটিভি সংবাদের সম্পাদক বলেন, মহান ত্যাগের মহিমায় ভাস্বর এই দিনে বিশ্ব মুসলিম উম্মাহর সংহতি, সম্প্রীতি, ভ্রাতৃত্ব ও সমৃদ্ধি কামনা করছি।

আজ বুধবার (২৮ জুন) এক বাণীতে দেশের সকল সংবাদকর্মী ও শুভানুধ্যায়ীদের ঈদুল আযহার শুভেচ্ছা জানান সম্পাদক এস এম জামান। তিনি বলেন, প্রতীকী পশু কোরবানির সাথে আমাদের অন্তরের পশুত্বকেও কোরবানি দিতে শিক্ষা দেয় পবিত্র এই ঈদুল আযহা।

ঈদুল আযহা আমাদের মাঝে প্রতিবছর ফিরে আসে ত্যাগ, ধৈর্য, সহনশীলতা, সহমর্মিতা এবং অন্যের প্রতি ভালোবাসার দীক্ষা দিতে। ঈদুল আযহার ত্যাগের মহান আদর্শ ও শিক্ষাকে চিন্তা ও কর্মে প্রতিফলিত করতে সবার প্রতি উদাত্ত আহবান জানান তিনি। কল্যাণময় সুন্দর সমাজ গঠনে পরম সহিষ্ণুতা, সাম্প্রদায়িক সম্প্রীতি, শান্তিপূর্ণ সহাবস্থানসহ মানবাধিকার সমুন্নত রাখাতে ঈদুল আযহা অনুপ্রেরণা হয়ে আছে।

হযরত ইব্রাহিম (আ.) এর মহান ত্যাগ ও ইসলামের শাশ্বত শিক্ষায় সব ভেদাভেদ ভুলে মানুষের কল্যাণে সোনার এ বাংলাদেশকে আরো এগিয়ে নেওয়ার প্রত্যয় ব্যক্ত করেন মানবিক সম্পাদক এস এম জামান।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :