atv sangbad

Blog Post

atv sangbad > খেলাধুলা > নাজমুল-রাকিবকে হারিয়ে বর্ষসেরা ক্রীড়াবিদ ইমরানুর

নাজমুল-রাকিবকে হারিয়ে বর্ষসেরা ক্রীড়াবিদ ইমরানুর

ক্রীড়া ডেস্ক, এটিভি সংবাদ 

মঞ্চে পাশাপাশি দাঁড়িয়ে নাজমুল হোসেন শান্ত, ইমরানুর রহমান ও রাকিব হোসেন। কে হবেন বর্ষসেরা ক্রীড়াবিদ? সঞ্চালকের এমন প্রশ্নে তিনজনই জানালেন, সেরার পুরস্কার যে-ই জিতুক, তাঁকে অভিনন্দন জানাবেন। নাজমুল ও রাকিবের ক্ষেত্রে সেটাই হলো। বিএসপিএর বর্ষসেরার পুরস্কার জেতা ইমরানুর রহমানকে অভিনন্দন জানিয়েছেন দু’জনই।

২০২৩ সালটা স্বপ্নের মতো কাটিয়েছেন ইমরান। কাজাখস্তানের আস্তানায় এশিয়ান ইনডোর অ্যাথলেটিকসের ৬০ মিটার স্প্রিন্টে ফাইনালে ৬ দশমিক ৫৯ সেকেন্ড টাইমিং নিয়ে সোনা জিতেছিলেন তিনি। যার স্বীকৃতি হিসেবেই বাংলাদেশ ক্রীড়ালেখক সমিতির (বিএসপিএ) ২০২৩ সালের বর্ষসেরা ক্রীড়াবিদ নির্বাচিত হয়েছেন ইমরান। প্রথম রানারআপ বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক নাজমুল ও দ্বিতীয় রানারআপ জাতীয় ফুটবল দলের ফরোয়ার্ড রাকিব হোসেন।

রাজধানীর একটি হোটেলে জাকজমকপূর্ণ আয়োজনের মধ্য দিয়ে গতকাল বিজয়ী ক্রীড়াবিদদের হাতে পুরস্কার তুলে দিয়েছে বিএসপিএ।বর্ষসেরা ক্রীড়াবিদের পাশাপাশি বর্ষসেরা অ্যাথলেটের পুরস্কারও জিতেছেন ইমরান। আগামীতে আরও ভালো করার আশা এই স্প্রিন্টারের, ‘সবাইকে ধন্যবাদ। সামনে প্যারিস অলিম্পিকস ও দক্ষিণ এশিয়ান গেমস আছে, সেখানে ভালো কিছু করতে চাই।
বর্ষসেরা পুরুষ ক্রিকেটার নাজমুল, পুরুষ ফুটবলার রাকিব, সমর্থকদের ভোটে পপুলার চয়েজ ও উদীয়মান খেলোয়াড়ের পুরস্কার জিতেছেন জাতীয় দল ও বসুন্ধরা কিংসের মিডফিল্ডার শেখ মোরসালিন।
বিভিন্ন খেলায় সেরা যারা;ইমরানুর রহমান (অ্যাথেলটিকস), নাজমুল হোসেন শান্ত (ক্রিকেট), রাকিব (ফুটবল), ফারজানা হক (নারী ক্রিকেট), শেখ মোরসালিন (উদীয়মান), সেলিম হোসেন (বক্সিং), কামরুন নাহার (শুটিং), রামহিম (টেবিল টেনিস) ও আলফাজ আহমেদ (কোচ)।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :