atv sangbad

Blog Post

atv sangbad > প্রচ্ছদ > নান্দাইলে উপজেলা আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

নান্দাইলে উপজেলা আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

 

আর এন শ্যামা, নান্মদাইল (ময়মনসিংহ) প্রতিনিধি: ময়মনসিংহের নান্দাইলে উপজেলা আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর ) অনুষ্ঠিত হয়েছে। আজ সকাল সাড়ে ১০টায় উপজেলা পরিষদ প্রশাসনিক ভবন সম্মেলন কক্ষে অনুষ্ঠিত এ সভায় অনুষ্ঠিত হয়। সভায় উপজেলা নির্বাহী অফিসার মো. এরশাদ উদ্দিন সভাপতিত্ব করেন।

বক্তারা বাল্যবিবাহ নিরোধে নির্বাহী অফিসারের তৎপরতার প্রশংসা করে, এবং মাদক ও জুয়া প্রতিরোধে কার্যকরী ব্যবস্থা গ্রহণ, নান্দাইল বাজারের অবৈধ স্থাপনা উচ্ছেদ করে রাস্তা প্রশস্থকরণ এবং পৌরসভা কর্তৃক নরসুন্দা নদীতে বর্জ্য না ফেলে পৌরসভার বাইরে খাস জমিতে ময়লা ফেলার জন্য ব্যবস্থা গ্রহন করার তাগিদ দেন।

সভায় প্রধান উপদেষ্টা ছিলেন সংসদ সদস্য আনোয়ারুল আবেদীন খান তুহিন এম পি, এবং উপদেষ্টা হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান হাসান মাহমুদ জুয়েল এবং অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।এ ছাড়াও বক্তব্য রাখেন পৌর মেয়র রফিক উদ্দিন ভূইয়া, ওসি (তদন্ত ) আবুল হাসেম,ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম, সাবেক ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা রফিকুল ইসলাম রেণু, সাংবাদিক মাহবুবুর রহমান বাবুল, শামছ ই তাবরীজ রায়হান প্রমুখ।

 

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :