atv sangbad

Blog Post

atv sangbad > সারাদেশ > নির্বাচনী জোয়ারে ভাসছে আজগানাবাসী, নৌকার পক্ষে জনসমুদ্রের ঢল!

নির্বাচনী জোয়ারে ভাসছে আজগানাবাসী, নৌকার পক্ষে জনসমুদ্রের ঢল!

নৌকার কান্ডারী আব্দুল কাদের সিকদার

১৫ জুন, ২০২২ দেশব্যাপী ৫ম ধাপে ইউপি নির্বাচন শুরু হতে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় রাজধানীর সন্নিকটে টাঙ্গাইলের ৬টি উপজেলার ২২টি ইউনিয়নে এই নির্বাচন অনুষ্ঠিত হবে। বৃহত্তর আজগানা ইউনিয়ন এর মধ্যে একটি। যেখানে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন ৩জন প্রার্থী।

বিগত দিনে যারাই জনগনের প্রতিনিধি হিসেবে এই ইউনিয়নের হাল ধরেছেন তাদের বেশির ভাগই নানা অনিয়ম দুর্নীতিতে জড়িয়ে পড়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশের যে উন্নয়নের ছোয়া পড়েছে সারাদেশে তা থেকে অনেকটা পিছিয়ে আছে আজগানাবাসী। যার ফলে ব্যপক উৎসাহ উদ্দীপনা থাকলেও জনগন এবার হিসেব কষছে বুঝেশুনে।

তবে সরেজমিনে সাধারন ভোটারদের সাথে কথা বলে জানা যায় বিগত ৪ বছর ধরে বিভিন্ন সামাজিক অনুষ্ঠান, নিরীহ গরীব মানুষকে আর্থিক সহায়তা, অসহায় মেধাবী ছাত্র-ছাত্রীদের অনুদান, কন্যাদায়গ্রস্ত পিতাকে আর্থিক সহায়তা প্রদানসহ বিভিন্ন সামাজিক উন্নয়নে অংশ গ্রহন করায় ইউনিয়নবাসীর হৃদয়ে জায়গা করে জনপ্রিয়তার শীর্ষ স্থান দখল করে নিয়েছেন আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী আব্দুল কাদের সিকদার।

আব্দুল কাদের শিকদার ইউনিয়ন ছাত্রলীগের নব্বইয়ের আন্দোলনের ছাত্র ঐক্য পরিষদের আহবায়ক ও ৯৪ এ আজগানা ইউনিয়নের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক ছিলেন।
তৃনমূল থেকে উঠে আসা আওয়ামীলীগের এই ত্যাগী নেতা আজগানার কাণ্ডারী হিসেবে নির্বাচিত হলে ইউনিয়নের সার্বিক উন্নয়ন ও সাধারন মানুষের কল্যাণে নিবেদিত হয়ে কাজ করে যাবে এমনটাই প্রত্যাশা সকলের।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :