atv sangbad

Blog Post

atv sangbad > আন্তর্জাতিক > নুপুর শর্মার পক্ষ নেয়া দর্জির শিরশ্ছেদকাণ্ডে মুখ খুললেন মমতা

নুপুর শর্মার পক্ষ নেয়া দর্জির শিরশ্ছেদকাণ্ডে মুখ খুললেন মমতা

আন্তর্জাতিক ডেস্ক, এটিভি সংবাদ

ভারতের রাজস্থানে মঙ্গলবার এক যুবক দর্জির শিরশ্ছেদ করে দুই ব্যক্তি। উদয়পুরের মালদাস রাস্তায় নিজ দোকানেই তাকে হত্যা করে ওই দু’জন।

বিজেপির সাবেক মুখপাত্র নুপুর শর্মাকে সমর্থন করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট দেয়ার পর পেশায় দর্জি কানাহইয়া লাল নামে ওই ব্যক্তির শিরশ্ছেদ করা হয় বলে জানায় এনডিটিভি।

ভারতজুড়ে আলোড়ন তোলা উদয়পুরের এ হত্যাকাণ্ডের তীব্র নিন্দা জানিয়ে দেশবাসীকে শান্তি বজায় রাখার আহ্বান জানিয়েছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি।

বুধবার সকালে এক টুইটবার্তায় তিনি বলেন, ‘সহিংসতা ও উগ্রপন্থা কোনোভাবেই গ্রহণযোগ্য নয়। উদয়পুরে যা ঘটেছে, আমি তার তীব্র নিন্দা করছি । আইন যা করার করবে। আমি সকলকে শান্তি বজায় রাখার আর্জি জানাচ্ছি।’

নুপুর শর্মাকে সমর্থন করায় ক্ষিপ্ত হয়ে কানহাইয়ার শিরশ্ছেদ করেন মোহাম্মদ রিয়াজ আখতার ও মোহাম্মদ গাউস নামের দুই যুবক।

এই ঘটনার পুরোটাই ভিডিও ধারণ করে সামাজিক যোগাযোগমাধ্যমেও পোস্ট করেন তারা। সেই ভিডিওতে তারা বিজেপি নেত্রী নুপুর শর্মার শিরশ্ছেদের পাশাপাশি প্রধানমন্ত্রীকেও খুনের হুমকি দেন তারা।

এমন পরিস্থিতিতে রাজস্থানজুড়ে থমথমে অবস্থা বিরাজ করছে। এরই মধ্যে রাজ্যটিতে ইন্টারনেট সেবা বন্ধ করে দেয়া হয়েছে। ১ মাসের জন্য জারি করা হয়েছে ১৪৪ ধারা।

এক টুইটে রাজস্থানের মুখ্যমন্ত্রী অশোক গেহলট বলেন, আমি উদয়পুরে এক যুবকের জঘন্য হত্যার নিন্দা জানাচ্ছি। এ ঘটনায় জড়িত সব অপরাধীর বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে। পুলিশ অপরাধের তলানিতে যাবে।

এরইমধ্যে হত্যাকারী দু’জনকেই গ্রেপ্তার করেছে পুলিশ। অন্যদিকে জমিয়তে উলামায়ে হিন্দের সাধারণ সম্পাদক মাওলানা হালসিমুদ্দিন কাসমি এই হত্যাকাণ্ডের তীব্র নিন্দা জানিয়েছেন। সংগঠনটির পক্ষ থেকে দেয়া এক বিবৃতিতে হত্যাকাণ্ডটিকে নৃশংস বলে আখ্যায়িত করা হয়েছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :