atv sangbad

Blog Post

atv sangbad > জাতীয় > প্রধানমন্ত্রীকে নিয়ে মেট্রোরেল দিয়াবাড়ি থেকে আগারগাঁও পৌঁছাল ১০ মিনিটে

প্রধানমন্ত্রীকে নিয়ে মেট্রোরেল দিয়াবাড়ি থেকে আগারগাঁও পৌঁছাল ১০ মিনিটে

সৈকত মনি, এটিভি সংবাদ  

দেশে আজ থেকে যাত্রা শুরু হলো মেট্রোরেলের। এই প্রথম যাত্রী নিয়ে দিয়াবাড়ি থেকে আগারগাঁও স্টেশনে পৌঁছাল মেট্রোরেল। তবে যাত্রীদের বেশিরভাগই ভিআইপি।

মেট্রোরেলের প্রথম এই যাত্রার যাত্রী হিসেবে ছিলেন সফল বাংলাদেশের সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনা, মন্ত্রিসভার সদস্য, ক্ষমতাসীন দলের জ্যেষ্ঠ নেতা ও আমন্ত্রিত অতিথিরা।

বুধবার (২৮ ডিসেম্বর) বেলা ২টায় দিয়াবাড়ি স্টেশন থেকে মেট্রোরেল আনুষ্ঠানিকভাবে যাত্রা করে। মাত্র ১০ মিনিটে আগারগাঁও স্টেশনে পৌঁছায় মেট্রোরেল। সেখানে পৌঁছানোর পর মেট্রোরেল থেকে হাসিমুখে নেমে আসেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও অন্য যাত্রীরা।

ksrm

দুপুর ১টা ৪০ মিনিটের দিকে প্রধানমন্ত্রী দিয়াবাড়ি স্টেশনে সবুজ পতাকা নাড়িয়ে বাংলাদেশের প্রথম মেট্রোরেল চলাচলের আনুষ্ঠানিক যাত্রার সূচনা করেন। তার আগে তিনি মেট্রোরেলের টিকিট (কার্ড) কেনেন। তার সঙ্গে ছিলেন ছোট বোন শেখ রেহানা তিনিও টিকিট কেনেন।

পরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা, শেখ রেহেনা ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মতিয়া চৌধুরী পাশাপাশি আসনে বসে আগারগাঁওয়ের উদ্দেশ্যে যাত্রা করেন।

আমন্ত্রিত অতিথিরা সবাই টিকিট কেটে মেট্রোরেলে চড়েন।

উন্নত বিশ্বের ন্যায় বাংলাদেশের জন্য মেট্রোরেলের এ যাত্রা এক বিরাট মাইলফলক বলে মন্তব্য করেন এটিভি সংবাদ ডটকমের সম্পাদক এস এম জামান।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :