atv sangbad

Blog Post

atv sangbad > বিনোদন মিডিয়া > বউকে কন্ট্রোলে রাখবে

বউকে কন্ট্রোলে রাখবে

বিনোদন ডেস্ক, এটিভি সংবাদ

দীর্ঘদিন চুটিয়ে প্রেমের পর ক’দিন পরেই বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন সন্দীপ্তা সেন ও  সৌম্য মুখোপাধ্যায়। আসছে ৭ই ডিসেম্বর বিবাহবন্ধনে প্রক্রিয়া চলছে। সানাই বাজবে টলিপাড়ায়ায়। প্রেমিক সৌম্য মুখোপাধ্যায়ের সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন নায়িকা সন্দীপ্তা সেনের রীতিমত প্রস্তুতি শুরু হয়েছে।

সম্প্রতি দাদাগিরি-তে হাজির হয়েছিলেন সন্দীপ্তা ৷ সেখানে সন্দীপ্তার বিয়ের প্রসঙ্গে নিয়ে জমজমাট হয়ে ওঠে দাদাগিরির মঞ্চ৷ সন্দীপ্তাকে নতুন জীবনের শুভেচ্ছা জানান সৌরভ গঙ্গোপাধ্যায়৷

খেলা শুরু হতে না হতেই অভিনেত্রীর বিয়ে নিয়েও আলোচনা শুরু হয়ে যায়৷

নাচের প্রসঙ্গে সৌরভ গঙ্গোপাধ্যায় জানান, আমি শুধু খেলতেই জানি, নাচটা ম্যাডামের ডিপার্টমেন্ট ৷ তখনই ডোনার নাচের প্রশংসা করে সৌরভের একটি নাচের ভিডিও ফাঁস করে দেন সন্দীপ্তা ৷ যেখানে সৌরভকে লন্ডনের বাড়িতে উদ্দাম নাচতে দেখা গিয়েছে ৷ ভিডিও ফাঁস হতেই মেয়ের উপর দোষ চাপিয়ে দেন অভিনেতা ৷

গত শুক্রবার (১০ নভেম্বর) সৌরভের দাদাগিরির মঞ্চে সন্দীপ্তা-সহ টলিপাড়ার একঝাঁক নায়িকা উপস্থিত হয়েছিলেন। ছিলেন স্বস্তিকা দত্ত, ঊষসী রায়, ইধিকা পাল, সদ্য বিবাহিত সুদীপ্তা বক্সী। ওই সময় সন্দীপ্তা জানায় তার হবু বর সৌম্য সৌরভ গঙ্গোপাধ্যায়ের অন্ধভক্ত‌। সৌরভকে স্পেশ্যাল মেসেজ লিখে দেওয়ার আবদার করেন সন্দীপ্তা। সেই মেসেজ লিখে দিয়ে সন্দীপ্তাকে সৌরভ অনুরোধ করেন, লেখার শেষ লাইনটা যেন তিনি এখন না পড়েন। আর ব্যাস সৌরভের কথা শোনা মাত্রই গোটা লেখায় চোখ বুলিয়ে নেন সন্দীপ্তা। আর শেষের লাইনটা জোরে জোরে পড়েন- ‘বউকে কন্ট্রোলে রাখবে’। এরপর হেসে সন্দীপ্তা জানান, ‘কেউ কাউকে কন্ট্রোলে রাখবে না’।

প্রসঙ্গত, বাংলার টেলি অভিনেত্রীদের মধ্যে তিনি অন্যতম জনপ্রিয় অভিনেত্রী। তার অভিনয়ে মুগ্ধ বাংলার দর্শককূল। স্টার জলসার ‘দুর্গা’ ধারাবাহিকের মধ্য দিয়ে অভিনয় জগতে পা রেখেছিলেন তিনি। বর্তমানে জনপ্রিয় সব ধারাবাহিকে অভিনয় করেন। কিছুদিন আগেই এই অভিনেত্রীর দেখা মিলেছিল একটি বাংলা ছবিতে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :