atv sangbad

Blog Post

atv sangbad > বিনোদন মিডিয়া > বকেয়া পরিশোধ না করায় বন্ধ হলো অক্ষয়ের শুটিং

বকেয়া পরিশোধ না করায় বন্ধ হলো অক্ষয়ের শুটিং

বিনোদন ডেস্ক, এটিভি সংবাদ 

দুই বছর ধরে একাধিক ফ্লপ সিনেমার পর ‘ওএমজি ২’ দিয়ে ফিরেছিলেন অক্ষয় কুমার। তবে খুব একটা সুবিধা করতে পারেননি। শনির দশা যেন কাটছেই না তার। আবারো বাধার সম্মুখীন হলেন খিলাড়ি। শুরু হওয়ার দুই দিন পরই বন্ধ হয়ে গেছে তার নতুন সিনেমার শুটিং।

গত শনিবার (৯ সেপ্টেম্বর) নিজের জন্মদিনে জনপ্রিয় কমেডি ফ্র্যাঞ্চাইজি ‘ওয়েলকাম’-এর তৃতীয় সিনেমা ‘ওয়েলকাম টু দ্য জঙ্গল’-এর ঘোষণা দেন অক্ষয়। শেয়ার করেন সিনেমার প্রোমো ভিডিও। তা দেখে আগ্রহী হয়ে উঠে নেটাগরিকরা। তবে তাদের জন্য দুঃসংবাদ বয়ে এনেছে শুটিং বন্ধ হওয়ার খবর।

জানা যায়, ২০১৫ সালে ‘ওয়েলকাম ব্যাক’ সিনেমার সঙ্গে যুক্ত প্রযুক্তিবিদদের পারিশ্রমিক দেননি ফ্র্যাঞ্চাইজির প্রযোজক ফিরোজ নাদিয়াদওয়ালা। আর এই বকেয়ার পরিমাণ প্রায় ২ কোটি রুপি। এমন অভিযোগ এনেছে ‘ফেডারেশন অব ওয়েস্টার্ন সিনেমা অ্যাসোসিয়েশন’। এই টাকা পরিশোধ না করা পর্যন্ত শুরু হবে না সিনেমার শুটিং। ফেডারেশন সিনেমার অভিনেতাদের কাছে অনুরোধ করেছেন যাতে এই বকেয়া পরিশোধ না করা পর্যন্ত যাতে তারা শুটিং না করে।

আহমেদ খান পরিচালিত এই সিনেমায় অক্ষয়ের পাশাপাশি দেখা যাবে সুনীল শেঠি, সঞ্জয় দত্ত, আরশাদ ওয়ারসি, দিশা পাটানি, জ্যাকুলিন ফার্নান্দেজের মতো একঝাঁক তারকাকে। আগামী বছরের ক্রিসমাসের সময় মুক্তি পাওয়ার কথা এই ছবির। তবে আপাতত শুটিং শুরু হ‌ওয়া নিয়ে দেখা দিয়েছে অনিশ্চয়তা।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :