atv sangbad

Blog Post

atv sangbad > সারাদেশ > ‘বঙ্গবন্ধুর রক্তে রঞ্জিত রাজপথে কাউকে সন্ত্রাসী কার্যকালাপ করতে দেব না’

‘বঙ্গবন্ধুর রক্তে রঞ্জিত রাজপথে কাউকে সন্ত্রাসী কার্যকালাপ করতে দেব না’

 সালথা-নগরকান্দা (ফরিদপুর) প্রতিনিধি, এটিভি সংবাদ

ফরিদপুরের নগরকান্দা উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও বসুন্ধরা গ্রুপের নির্বাহী পরিচালক অ্যাডভোকেট মো. জামাল হোসেন মিয়া বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রক্তে রঞ্জিত রাজপথে আমরা কাউকে সন্ত্রাসী কার্যকালাপ করতে দেওয়া হবে না। ম্যাডাম খালেদা জিয়া ও তার চামচাদের হুঁশিয়ারি করে দিয়ে বলতে চাই, রাজপথে অরাজকতা সৃষ্টির পাঁয়তারা করবেন না। অরাজকতা সৃষ্টি করলে বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার নেতৃত্বে আমরা প্রতিরোধ গড়ে তুলব।

মঙ্গলবার (১৫ আগস্ট) বিকেলে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে ফরিদপুরের সালথায় এক আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সালথা সদরের বাইপাস সড়কের হারেজ সুপার মার্কেট চত্বরে এই আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এর আগে দুপুর আড়াইটার দিকে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন।

তিনি বলেন, এই ১৫ আগস্ট ঘাতকরা জাতির পিতা বঙ্গবন্ধুকে হত্যা করেনি, ওরা সেদিন বাংলাদেশের সাড়ে ৭ কোটি মানুষের হৃদয়ের স্পন্দনকে হত্যা করেছে। ওরা বঙ্গবন্ধুকে হত্যা করে আওয়ামী লীগের লাল নিশানাকে হত্যা করতে চেয়েছিল।

ওরা জানে না দেশে লক্ষ মুজিব ঘরে ঘরে জন্ম হয়েছে। যড়যন্ত্র করে বাংলাদেশ আওয়ামী লীগকে ধ্বংস করা যাবে না। 

উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন মিয়ার সভাপতিত্বে আলোচনা সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, নগরকান্দা উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আবদুল মান্নান মোল্লা, যুব মহিলা আওয়ামী লীগের সভাপতি রিক্তা আক্তার, শহীদ নগর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান, তালমা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. কামাল হোসেন মিয়া, আটঘর ইউনিয়ন পরিষদের সদস্য আক্কাস আলী প্রমুখ।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :