atv sangbad

Blog Post

atv sangbad > খেলাধুলা > বাংলাদেশের সামনে ফিলিস্তিন, জয়ের চোখ তিন লক্ষ কুয়েত প্রবাসী বাংলাদেশীর

বাংলাদেশের সামনে ফিলিস্তিন, জয়ের চোখ তিন লক্ষ কুয়েত প্রবাসী বাংলাদেশীর

জসিম উদ্দিন ভূঁইয়া, কুয়েত, এটিভি সংবাদ 

বাংলাদেশ নিজেদের তৃতীয় ম্যাচে আজ ২১শে মার্চ বৃহস্পতিবার। কুয়েতের সময় রাত ৯:৩০ মিনিটে এবং বাংলাদেশের সময় রাত ১২.৩০ কুয়েতের জাবের আল-আহমদ আন্তর্জাতিক স্টেডিয়ামে মুখোমুখি হবে ফিলিস্তিনের।

এর আগে এক দেখায় বঙ্গবন্ধু গোল্ডকাপের সেমিফাইনালে বাংলাদেশকে ২-০ গোলে হারায় ফিলিস্তিন।বিশ্বকাপ বাছাইয়ের এর আগে দুই ম্যাচের প্রথমটিতে বাংলাদেশ অষ্ট্রেলিয়ার কাছে বড় ব্যবধানে হারলেও পরে অবশ্য ঘরের মাঠে ১-১ গোলে ড্র করেল সাথে। ফিলিস্তিনও নিজেদের প্রথম ম্যাচে লেবাননের সাথে ড্র করলেও অবশ্য পরের ম্যাচে অষ্ট্রেলিয়ার কাছে ১-০ গোলে হারে। পয়েন্ট টেবিলে শীর্ষে আছে অষ্ট্রেলিয়া এবং পরের অবস্থানে যথারীতি লেবানন, ফিলিস্তিন এবং বাংলাদেশ।

বাংলাদেশের জন্য এই ম্যাচটি খুবই গুরুত্বপূর্ণ পরের রাউন্ডে যাওয়ার জন্য। বাংলাদেশ দলে ফিরছেন তপু বর্মন এবং আনিসুর রহমান জিকো। তবে ইনজুরিতে ছিটকে গেছেন তারিক কাজী এবং শেখ মোরসালিন। তবে বাংলাদেশের আক্রমনে নতুন দিনের সম্ভাবনা দেখাচ্ছে রাকিব হোসেন এবং ফয়সাল আহমেন ফাহিম।

ফিলিস্তিন বর্তমানে র‍্যাংকিং এ ৯৭ তম অবস্থানে আছে। বাংলাদেশ যেখানে ১৮৩। ফিলিস্তিন যেখানে নিজেদের সর্বশেষ এশিয়া কাপে নক আউট রাউন্ড খেলে এবং বর্তমান চ্যাম্পিয়ন কাতারের কাছে হেরে টুর্নামেন্ট থেকে বিদায় নেয়। বাংলাদেশের মূলত মূল কাজ হবে ফিলিস্তিনের এটাক সামলে আক্রমন করা। দেখা যাক দু দলের লড়াইয়ে কে জেতে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :