atv sangbad

Blog Post

atv sangbad > সারাদেশ > বাহুবল উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, সম্পাদক লিয়াকত

বাহুবল উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, সম্পাদক লিয়াকত

হবিগঞ্জ প্রতিনিধি, এটিভি সংবাদ 

দীর্ঘ ৯ বছর পর জেলা হবিগঞ্জের বাহুবল উপজেলা আওয়ামী লীগের সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল (১৩ জুন) বিকাল ৫টায় বাহুবল উপজেলা কমপ্লেক্স প্রাঙ্গণের রাসেল মুক্ত মঞ্চে এ সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত হয়। সম্মেলনের উদ্বোধন করেন হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট আবু জাহির এমপি।

উদ্বোধন শেষে উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুন নূর মানিক-এর সভাপতিত্বে ও সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক সোহেল আহমেদ কুটি’র এবং সদস্য সচিব এম এ মজিদ তালুকদার-এর সঞ্চালনায় সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য ডা. মুশফিক হোসেন চৌধুরী ও আজিজুস সামাদ ডন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট আলমগীর চৌধুরী, এডভোকেট আব্দুল মজিদ খান এমপি, গাজী শাহনওয়াজ মিলাদ এমপি, জেলা আওমীলীগের সহ-সভাপতি এডভোকেট সিরাজুল হক চৌধুরী, সাংগঠনিক সম্পাদক নূর উদ্দিন চৌধুরী বুলবুল প্রমুখ।

সম্মেলন শেষে সোমবার (১৩ জুন) সন্ধ্যা ৭টায় একই মঞ্চে জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট আবু জাহির এমপি’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এডভোকেট আলমগীর চৌধুরী’র পরিচালনায় কাউন্সিল অধিবেশন অনুষ্ঠিত হয়। কাউন্সিলে সমঝোতার ভিত্তিতে মোঃ আব্দুল হাইকে সভাপতি ও সাইফুদ্দিন লিয়াকতকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :