atv sangbad

Blog Post

atv sangbad > সারাদেশ > ভাণ্ডারিয়ায় নানা আয়োজনে মহান স্বাধীনতা দিবস পালিত

ভাণ্ডারিয়ায় নানা আয়োজনে মহান স্বাধীনতা দিবস পালিত

পিরোজপুর, এটিভি সংবাদ :

পিরোজপুরের ভাণ্ডারিয়ায় মঙ্গলবার (২৬মার্চ) নানা আয়োজনের মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন করা হয়। এ উপলক্ষে উপজেলা কেন্দ্রীয় শহিদ মিনার প্রাঙ্গনে ৩১বার তোপধ্বনির মাধ্যমে দিবসের শুভ সূচনা করা হয়। পরে শহিদ মিনারে সকল বীর শহিদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানাতে পর্যায়ক্রমে উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, বীর মুক্তিযোদ্ধা,আওয়ামী লীগ, বিএনপি সহ বিভিন্ন রাজনৈতিক দল ও তার অঙ্গসংগঠন, বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক সংগঠন, শিক্ষা প্রতিষ্ঠান, সাংবাদিক বৃন্দ পুষ্পস্তবক অর্পণ করেন। সকল বভন সমূহে জাতীয় পতাকা উত্তোলন করা হয়।

পরে ভাণ্ডারিয়া উপজেলা শেখ কামাল পৌর অডিটরিয়ামে বীর মুক্তিযোদ্ধা,শহিদ মুক্তিযোদ্ধা পরিবারদের সংবর্ধণা,সম্মাননা, আলোচনা সভা শেষে উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদের উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- পিরোজপুর-২ আসনের সাংসদ মহিউদ্দিন মহারাজ। এ সময় অনুষ্ঠানের মধ্যে সরকারি কর্মসূচির সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মো: ইয়াছিন আরাফাত রানা। এছাড়া পর্যায়ক্রমে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মিরাজুল ইসলাম মিরাজ, পৌর প্রশাসক ফাইজুর রশিদ খশরু জোমাদ্দার, উপজেলা ভাইস চেয়ারম্যান মশিউর রহমান মৃধা,ওসি আবির মোহাম্মদ হোসেন, ইউপি চেয়ারম্যান মো: ছিদ্দিকুর রহমান টুলু প্রমুখ।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :