atv sangbad

Blog Post

মন্দির থেকে বাড়ি ফেরার পথে প্রাণ গেলো দুই এইচএসসি শিক্ষার্থীর 

সাতক্ষীরা, এটিভি সংবাদ :

সাতক্ষীরার আশাশুনিতে মোটরসাইকেল দুর্ঘটনায় দুই কলেজ শিক্ষার্থী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও একজন। বুধবার (৬ মার্চ) ভোরে উপজেলার দরগাহপুর কাদাকাটি সড়কের ধাপুয়া ব্রিজে দ্রুতগামি একটি মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- কালিগঞ্জ উপজেলার আমিয়ান গ্রামের নিরঞ্জন ঘোষের ছেলে নয়ন ঘোষ (১৯) ও একই গ্রামের জগন্নাথ ঘোষের ছেলে উইলিয়াম ঘোষ (১৮)।

নিহত দুজনেই কালিগঞ্জ কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। এসময় আহত হয়েছেন তাদের সঙ্গে থাকা একই গ্রামের তারক ঘোষের ছেলে কর্নেল ঘোষ (১৯)। তাকে আহতাবস্থায় উদ্ধার করে আশাশুনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, তালা উপজেলার জেঠুয়া জালালপুর জগন্নাথ গুরুদেবের মন্দিরে নামযোগ্য অনুষ্ঠান শেষে বুধবার ভোরে একটি মোটরসাইকেলযোগে তারা কালিগঞ্জে উপজেলায় তাদের বাড়ির উদ্দেশে রওনা হয়। রাস্তায় মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কে দরগাহপুর কাদাকাটি নির্মাণাধীন ধাপুয়া ব্রিজে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই কলেজ শিক্ষার্থী নয়ন ঘোষ ও উইলিয়াম ঘোষের মৃত্যু হয়।

আশাশুনি থানার অফিসার ইনচার্জ (ওসি) বিশ্বজিৎ কুমার অধিকারী বিষয়টি নিশ্চিত করে জানান,  খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের মরদেহ উদ্ধার করে। আহত কর্নেল ঘোষকে আশাশুনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :