atv sangbad

Blog Post

atv sangbad > খেলাধুলা > মাইলফলকের ম্যাচ রাঙালেন রোনালদো

মাইলফলকের ম্যাচ রাঙালেন রোনালদো

ক্রীড়া ডেস্ক, এটিভি সংবাদ 

বয়স বাড়লেও ক্রিশ্চিয়ানো রোনালদোর মাঠের খেলায় এর কোনো ছাপ নেই। আল নাসরের হয়ে প্রায়ই গোল করছেন তিনি। গতকাল মাইলফলকের ম্যাচেও জালের দেখা পেয়েছেন পর্তুগিজ এই তারকা। সৌদি প্রো লিগে গতরাতে আল রিয়াদের বিপক্ষে খেলা ম্যাচটি ছিল রোনালদোর পেশাদার ক্যারিয়ারের ১২০০তম ম্যাচ! এমন উপলক্ষ পেয়ে রোনালদো নিজেও দারুণ উজ্জীবিত ছিলেন।

রিয়াদকে ৪-১ গোলে হারানোর পথে গোল করার পাশাপাশি এক গোল করিয়েছেন সতীর্থকে দিয়েও।

পুরো ম্যাচে দাপট ছিল আল নাসরের। ৬৭ শতাংশ বলের দখল রাখা আল নাসর ২২টি শট নিয়ে ৮টিই রাখে লক্ষ্যে। অন্য দিকে আল রিয়াদ পুরো ম্যাচে কেবল একটি শটই নিতে পেরেছে। এদিন ম্যাচের ৩১ মিনিটেই দলকে গোল করে এগিয়ে দেন রোনালদো। সাদিও মানের ক্রসে দারুণ ট্যাপ করে বল জালে জড়িয়ে দলকে এগিয়ে দেন ‘সিআর সেভেন।’ এরপর যোগ করা সময়ে পর্তুগিজ সতীর্থ ওতাভিও করা গোলটিতে সহায়তা করেছেন রোনালদো। ডান প্রান্ত দিয়ে বক্সে ঢুকে বল বাড়ান ওতাভিওর উদ্দেশ্যে। হেডে লক্ষ্যভেদ করেন ওতাভিও। এরপর দ্বিতীয়ার্ধে আল নাসরের হয়ে জোড়া গোল করেন তালিসকা। এই জয়ে ১৬ ম্যাচে ৩৭ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের দুইয়ে থাকল আল নাসর। শীর্ষে থাকা আল হিলালের পয়েন্ট ১৬ ম্যাচে ৪৪।

নিজের ১২০০তম ম্যাচে দারুণ এই জয়ের পর সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেছেন রোনালদো, ‘আরও তিনটি পয়েন্ট পেলাম। আমার সব সতীর্থদের ধন্যবাদ যারা আমাকে ১২শ তম ম্যাচে পৌঁছতে সহায়তা করেছে। কি দারুণ যাত্রা, কিন্তু আমাদের কাজ এখনো শেষ হয়নি।’

পেশাদার ক্যারিয়ারে সবচেয়ে বেশি ম্যাচ খেলার তালিকায় সবার ওপরে সাবেক ইংলিশ গোলরক্ষক পিটার শিলটন। ১৩৮৭ ম্যাচ খেলেছিলেন তিনি। ২০২০ সালের ফেব্রুয়ারিতে সিরি আতে জুভেন্টাসের হয়ে ১ হাজারতম ম্যাচের মাইলফলক ছুঁয়েছিলেন রোনালদো।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :