atv sangbad

Blog Post

atv sangbad > বিনোদন মিডিয়া > মাই টিভি’র ১৫তম বর্ষে পদার্পণ উপলক্ষে উত্তরায় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

মাই টিভি’র ১৫তম বর্ষে পদার্পণ উপলক্ষে উত্তরায় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

নিউজ ডেস্ক, এটিভি সংবাদ 
বাংলাদেশের জনপ্রিয় স্যাটেলাইট টেলিভিশন মাই টিভির সফলতার ১৪ পেরিয়ে ১৫তম বর্ষে পদার্পণ উপলক্ষ্যে রাজধানীর উত্তরায়  আলোচনা সভা ও কেক কাটার মধ্য দিয়ে প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে।
আজ ১৬ এপ্রিল মঙ্গলবার উত্তরাস্থ ৯ নং সেক্টরে অবস্থিত ভিভা চাইনিজ রেষ্টুরেন্টে  প্রতিনিধি শাহজালাল জুয়েল ও মাহমুদা আক্তার পুষনের আয়োজনে উক্ত অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে উত্তরা প্রেসক্লাব ও টেলিভিশন সাংবাদিক ফোরামের সদস্যসহ বিভিন্ন প্রিন্ট মিডিয়া ও স্যাটেলাইট টেলিভিশনের সাংবাদিকরা উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে সংক্ষিপ্ত  বক্তব্য রাখেন, উত্তরা প্রেসক্লাবের সভাপতি রাসেল খান, আহ্বায়ক কাজী রফিক, বাসসের প্রতিনিধি মনির হোসেন জীবন, জুয়েল আনান্দ, আশরাফ হোসেন ঢালী, আব্দুল্লাহ আল মামুন, মমতাজ উদ্দিন খোকন, মানিক খান, রফিকুল ইসলাম, মিজানুর রহমান অভি, মোশাররফ হোসেন, নাদিম মাহমুদ ও রিফাত সিদ্দিকীসহ আরো অনেক গণ্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।
সফলতায় এগিয়ে গেলো আরো একধাপ দেশের জনপ্রিয় স্যাটেলাইট টেলিভিশন মাই টিভি এমনটি মন্তব্য করেন, এটিভি সংবাদ ডটকম’র সম্পাদক এস এম জামান। দেশ ও জাতির স্বার্থে নিবেদিত এ প্রতিষ্ঠানের উত্তরোত্তর সাফল্য কামনা করেন তিনি।
এ সময় উপস্থিত সকলেই মাই টিভির সকল কলাকুশলী ও প্রতিনিধিদের আরও সফলতা কামনা করে দেশ ও জাতির কল্যাণে কাজ করার আহ্বান জানান।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :