atv sangbad

Blog Post

atv sangbad > সারাদেশ > মিষ্টি খেতে ইবি উপাচার্যকে ১০ লক্ষ টাকার প্রস্তাব, থানায় জিডি

মিষ্টি খেতে ইবি উপাচার্যকে ১০ লক্ষ টাকার প্রস্তাব, থানায় জিডি

ইবি প্রতিনিধি, এটিভি সংবাদ 
মিষ্টি খেতে ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালামকে ১০ লক্ষ টাকা দেওয়ার প্রস্তাব দিয়েছেন অজ্ঞাত এক নারী চাকরিপ্রার্থী। গত মঙ্গলবার (২৬ মার্চ) বেলা ১১টার দিকে উপাচার্যের ব্যক্তিগত হোয়াটসঅ্যাপ নাম্বারে ক্ষুদে বার্তা পাঠিয়ে এই অনুরোধ জানান তিনি। এ ঘটনায় ইবি থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে। জিডি নং-১০২১।
জিডি সূত্রে, বেলা ১১টায় একটি ফোন নম্বর থেকে উপাচার্যের সঙ্গে টেলিফোনে কথা বলতে জোরাজুরি করেন অজ্ঞাত পরিচয় এক নারী। উপাচার্য টেলিফোনে কথা বলতে রাজি না হলে হোয়াটসঅ্যাপে ক্ষুদে বার্তায় ১০ লক্ষ টাকার বিনিময়ে তাকে চাকরি দেওয়ার অনুরোধ জানান ওই নারী। পরে বিষয়টি সামাজিক মাধ্যমে প্রকাশ করলে উপচার্যের মানহানি হবে উল্লেখ করে উপাচার্যের পক্ষে ইবি থানায় জিডি করেন বিশ্ববিদ্যালয়ের (ভারপ্রাপ্ত) রেজিস্ট্রার এইচ. এম আলী হাসান।
বিশ্ববিদ্যালয়ের (ভারপ্রাপ্ত) রেজিস্ট্রার এইচ এম আলী হাসান বলেন, উপাচার্য স্যারকে মিষ্টি খেতে এক চাকরিপ্রার্থী ১০ লাখ টাকা দিতে চেয়ে মেসেজ করেছে। উপাচার্য স্যারের নির্দেশনায় ইবি থানায় জিডি করা হয়েছে।
উপাচার্য অধ্যাপক  ড. শেখ আবদুস সালাম বলেন, কোনো একটি মহল আমাকে ফাঁসানোর জন্য কাজটি করতে পারে। তাই এ ঘটনার পরপর থানায় জিডি করেছি। পুলিশ প্রশাসনকে বলেছি যেন দ্রুত এটা খুজে বের করে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :