atv sangbad

Blog Post

atv sangbad > খেলাধুলা > মেসির মায়ামি এশিয়ায় আসছে

মেসির মায়ামি এশিয়ায় আসছে

ক্রীড়া ডেস্ক, এটিভি সংবাদ 

২০২৪ সালেই পূর্ণাঙ্গ মৌসুম খেলবেন আর্জেন্টাইন এই জাদুকর। গত মৌসুমের প্রায় শেষ দিকে ইন্টার মায়ামির জার্সি গায়ে জড়িয়েছেন আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসি। গেল মৌসুমের সাফল্য-ব্যর্থতাকে পেছনে ফেলে নতুন মৌসুমের দিকে চোখ রেকর্ড আটবারের ব্যালন ডি’অরজয়ী এই ফুটবলারের।

২০২৪ সালেই পূর্ণাঙ্গ মৌসুম খেলবেন আর্জেন্টাইন এই জাদুকর। যেখানে বড় কিছুর লক্ষ্য নিয়েই মাঠে নামবে গোলাপি জার্সিধারীরা। আসন্ন এই মৌসুমকে সামনে রেখে প্রথম প্রাক–মৌসুমের প্রীতি ম্যাচের সূচি নির্ধারণ করেছে মায়ামি। যেখানে ২০২৩ সালে চীন সফর করার কথা মেসির দলের। কিন্তু ‘অনাকাঙ্ক্ষিত কারণে’ তা বাতিল হয়ে যায়। এবার ফের এশিয়াতে আসছে যুক্তরাষ্ট্রের ক্লাবটি। প্রাক মৌসুমে এটিই হবে মায়ামির প্রথম আন্তর্জাতিক সফর। তারা চীনের প্রথম সারির লিগের খেলোয়াড়দের মধ্য থেকে নির্বাচিত একাদশের (হংকং একাদশ) বিপক্ষে ৪ ফেব্রুয়ারি হংকং স্টেডিয়ামে প্রীতি ম্যাচ খেলবে। এক বিবৃতিতে ইন্টার মায়ামির সহ–মালিক জর্জ মাসের ভাষ্য, আমরা হংকং ভ্রমণ নিয়ে রোমাঞ্চিত। এটা আমাদের প্রথম এশিয়া ভ্রমণ হবে। ৪০ হাজার দর্শক ধারণক্ষমতার হংকং স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে ম্যাচটি। মায়ামির হয়ে লিওনেল মেসি, রদ্রিগো ডি পল, গ্যাব্রিয়েল জেসুসসহ অন্য তারকা খেলোয়াড়দের খেলতে দেখা যাবে।

মায়ামির বৈশ্বিক দৃষ্টিভঙ্গি নিয়ে মাস আরও জানান, শুরু থেকেই আমরা ইন্টার মায়ামিকে একটা বৈশ্বিক ক্লাব হিসেবে দাঁড় করাতে চেয়েছি। এটা দারুণ একটি সুযোগ। আমরা আশা করছি হংকং এবং এশিয়াজুড়ে আমাদের সমর্থকেরা এর ফলে উৎসাহিত হবে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :