atv sangbad

Blog Post

atv sangbad > রাজনীতি > যারা মানুষ পোড়ায় তাদের বর্জন করুন: তথ্যমন্ত্রী

যারা মানুষ পোড়ায় তাদের বর্জন করুন: তথ্যমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক, এটিভি সংবাদ

তথ্য ও সম্প্রচারমন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হাছান মাহমুদ দেশবাসীর প্রতি আহ্বান জানিয়েছেন বলেছেন, যারা ১৫ আগস্ট ও ২১ আগস্ট ঘটায়, মানুষ পোড়ায় ও পবিত্র কোরআন শরিফ পোড়ায়, যারা হত্যা-ষড়যন্ত্রের রাজনীতি করে, তাদের বর্জন ও প্রতিহত করুন।

২১ আগস্ট গ্রেনেড হামলাকারী ও হামলার পরিকল্পনাকারীদের বিচারের রায় দ্রুত কার্যকর করার দাবিতে রোববার জাতীয় প্রেসক্লাবে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

তথ্যমন্ত্রী বলেন, বিএনপি হত্যার রাজনীতি করে। হত্যার রাজনীতির মাধ্যমেই বিএনপির উত্থান, পথচলা ও ষড়যন্ত্র। তারা হত্যার রাজনীতিতেই বিশ্বাস করে। আজ তারা লম্বা লম্বা কথা বলে। এ দেশে তাদের রাজনীতি করারই অধিকার থাকা উচিত নয়।’

২১ আগস্ট গ্রেনেড হামলার মামলার অন্যতম সাক্ষী হাছান মাহমুদ বলেন, শেখ হাসিনা সেদিন ভাগ্যক্রমে স্রষ্টার অশেষ কৃপায় বেঁচে গেছেন। বুলেটপ্রুফ গাড়ি যদি না থাকত, বাঁচার কোনো উপায় ছিল না। আমার শরীরে ৪০ থেকে ৪৫টি স্প্লিন্টার আছে, অনেকের ৫০০-৬০০ আছে।

গণতন্ত্র যোদ্ধা ২১ আগস্ট বাংলাদেশ সংগঠনের সভাপতি অধ্যাপক আ আ ম স আরেফিন সিদ্দিকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নাজমুল হাসানের সঞ্চালনায় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ প্রমুখ সভায় বক্তব্য দেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :