atv sangbad

Blog Post

atv sangbad > অপরাধ-অনুসন্ধান > যৌথবাহিনীর অভিযানে কেএনএফ’র ৩ সহযোগী গ্রেপ্তার

যৌথবাহিনীর অভিযানে কেএনএফ’র ৩ সহযোগী গ্রেপ্তার

বান্দরবান প্রতিনিধি, এটিভি সংবাদ  

বান্দরবানের রুমায় সোনালী ব্যাংকে হামলা, টাকা ও অস্ত্র লুটের ঘটনায় দায়েরকৃত মামলায় কেএনএফ’র ৩ সহযোগীকে গ্রেপ্তার করেছে যৌথবাহিনী।

আজ বৃহস্পতিবার (১১ এপ্রিল) দুপুরে এক অভিযানে তাদের রুমা থেকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলো রুমা উপজেলার ইডেন পাড়ার বাসিন্দা লাল রিন ত্লোয়াং বম (২০), ভান নুয়াম থাং বম (৩৭) এবং ভান লাল থাং বম (৪৫)।

স্থানীয় পুলিশ সূত্র জানায়, গত ২ এপ্রিল বান্দরবানের রুমা সোনালী ব্যাংকে হামলা, টাকা ও অস্ত্র লুটের ঘটনায় দায়েরকৃত ৫টি মামলায় কেএনএফ’র সহযোগী হিসেবে যৌথবাহিনীর সদস্যরা এই তিনজনকে গ্রেপ্তার করে।

পরে যাচাই-বাছাই শেষে বিকেলে রুমা থানা থেকে কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে সন্ধ্যা সাড়ে ৬টায় গ্রেপ্তারকৃতদের বান্দরবান চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে তোলা হয়।

সূত্র জানায়, পরে বান্দরবান চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ নাজমুল হোছাইনের আদালত আসামি ৩ জনকে কারাগারে পাঠানোর নির্দেশ দেয়।

বান্দরবানের অতিরিক্ত পুলিশ সুপার হোসাইন মো. রায়হান কাজেমী বিষয়টি নিশ্চিত করে জানান, বান্দরবানের রুমা ও থানচিতে ব্যাংক ডাকাতি ও অস্ত্র লুটের ঘটনার পর এই পর্যন্ত ৯টি মামলা দায়ের করা হয়েছে। ঘটনায় জড়িত থাকার অপরাধে এই পর্যন্ত ৫৮ জনকে গ্রেপ্তার করে কারাগারে পাঠানো হয়েছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :