atv sangbad

Blog Post

atv sangbad > রাজধানী > রাজধানীর উত্তরায় বিআরটি প্রকল্পের গার্ডার পড়ে নিহত ৫

রাজধানীর উত্তরায় বিআরটি প্রকল্পের গার্ডার পড়ে নিহত ৫

সৈকত মনি, এটিভি সংবাদ  

রাজধানীর উত্তরায় নির্মাণাধীন বিআরটি প্রকল্পের গার্ডার পড়ে প্রাইভেটকারের পাঁচজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও দুজন। প্রাণে বেঁচে যাওয়া এ দুজন নবদম্পতি। তাঁদের বউভাতের অনুষ্ঠান শেষ করে স্বজনেরা মিলে ওই প্রাইভেটকারে করে আশুলিয়ার বাসায় ফিরছিলেন।

আজ (১৫ আগস্ট) সোমবার বিকেল সোয়া ৪টার দিকে উত্তরায় জসিমউদ্দীন মোড়ে প্যারাডাইজ টাওয়ারের সামনে এই দুর্ঘটনা ঘটে। উত্তরা পশ্চিম থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মহসীন এসব তথ‌্য নিশ্চিত করেন।

ঘটনার পরপরই হৃদয় (২৬) ও রিয়া মনি (২১) নামের ওই দম্পতিকে আহত অবস্থায় উদ্ধার করা হয়। তখনও গার্ডারের নিচে চাপা পড়ে থাকা প্রাইভেটকারের মধ্যে আটকা ছিলেন পাঁচজন। প্রায় সাড়ে তিন ঘণ্টা পর গার্ডারটি সরিয়ে প্রাইভেটকারের মধ্য থেকে তাঁদের মরদেহ উদ্ধার করা হয়।

ksrm

জানা গেছে, প্রাইভেটকারটি চালাচ্ছিলেন হৃদয়ের বাবা মো. রুবেল মিয়া (৬০) তিনিও নিহত হয়েছেন। নববধূ রিয়ার মা মোছা. ফাহিমাও (৩৭) মারা গেছেন। নিহত অপর তিনজন হলেন ফাহিমার বোন ঝর্ণা (২৬) এবং তাঁর দুই শিশুসন্তান জান্নাতুল (৬) ও মো. জাকারিয়া (৪)।

ফায়ার সার্ভিসের ডিউটি অফিসার দেওয়ান আজাদ হোসেন বলেন, ক্রেন দিয়ে গার্ডারটি ট্রাকে ওঠানোর কাজ চলতেছিল। প্রাইভেটকারটি নিচ দিয়ে যাচ্ছিল। তখন গার্ডারটি ছিটকে গাড়ির ওপরে পড়ে যায়।

বড়ই হৃদয় বিদারক এর মৃত্যুতে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন, এটিভি সংবাদের সম্পাদক এস এম জামান। তিনি বলেন অনাকাঙ্ক্ষিত এমন মৃত্যু আল্লাহ যেনো আর কারো জীবনে না দেয়।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :