atv sangbad

Blog Post

atv sangbad > অপরাধ-অনুসন্ধান > লাম-মীম হোটেল এন্ড হাইওয়ে রেস্টুরেন্টে চাঁদাবাজদের হামলা ও অর্থ লোপাট!

লাম-মীম হোটেল এন্ড হাইওয়ে রেস্টুরেন্টে চাঁদাবাজদের হামলা ও অর্থ লোপাট!

অনুসন্ধানী প্রতিবেদক, এটিভি সংবাদ

গোপালগঞ্জের মুকসুদপুর থানাধীন রাঘদী হাইওয়ে এলাকায় অবস্থিত লাম-মীম হোটেল এন্ড হাইওয়ে রেস্টুরেন্টে ১১ মার্চ, ২৪ ইং সন্ধ্যা আনুমানিক ৭ ঘটিকায় সন্ত্রাসীদের হামলা হয়। সংগঠিত হামলার পরিকল্পনাকারী মুকসুদপুরের ছাগলছেরা খাঁ বাড়ির তুষার খাঁ, পিতা- আশরাফ আলী খাঁ, রকি খাঁ, পিতা- সোহরাব খাঁ, অপু খাঁ, পিতা- কাবুল খাঁ।

উল্লেখিত তিন সন্ত্রাসীর নেতৃত্বে ১০/১৫ জনের সন্ত্রাসী বাহিনী এ হামলা চালায়। জানা যায়, হামলার মূল পরিকল্পনাকারী তুষার খাঁ উল্লেখিত হোটেল শুরুর পর থেকেই চাঁদা দাবি করে আসছিল, চাঁদা না পেয়ে তুষার খাঁ তার আত্মীয় রকি খাঁ ও অপু খাঁকে সঙ্গে নিয়ে এ দুর্ধর্ষ পরিকল্পনার ছক আঁকে।

ছক মোতাবেক লাম-মীম হোটেল এন্ড হাইওয়ে রেস্টুরেন্টে চাঁদাবাজ ও সন্ত্রাসী বাহিনী অতর্কিত হামলা চালায়। এতে হোটেলে কর্মরত অনেকের উপর লাঠিসোটা দিয়ে মারধর করে সন্ত্রাস ও চাঁদাবাজ বাহিনী। বিশেষ করে প্রতিষ্ঠানের পরিচালক রফিকুল ইসলামের উপর সর্বোচ্চ হামলা ও মারধরের খবর পাওয়া যায়।

হামলাকারীদের হোতা তুষার খাঁর জোরালো নির্দেশে সন্ত্রাসী বাহিনীর সকল সদস্যরা হোটেলের মধ্যে ঢুকে পড়ে বিশৃঙ্খল পরিবেশ সৃষ্টি করে ক্যাশ বাক্স থেকে আনুমানিক ৩ লাখ টাকা লোপাট করে শটকে পড়ে। বিষয়টি উপস্থিত বাসের যাত্রীদের মনেও ভীতি সৃষ্টি করে।

জরুরী ভিত্তিতে বিষয়টি মুকসুদপুর থানা প্রশাসনকে অবহিত করা হয়। উল্লেখিত নেক্কারজনক ঘটনার তীব্র নিন্দা জানিয়েছেন স্থানীয় ইউপি চেয়ারম্যানসহ সচেতন মহল। বিষয়টিতে মামলার প্রক্রিয়া চলছে….

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :