atv sangbad

Blog Post

atv sangbad > রাজনীতি > সুষ্ঠুভাবে নির্বাচনের শঙ্কা জানিয়ে সিইসিকে চিঠি দিয়েছেন কল্যাণ পার্টির চেয়ারম্যান

সুষ্ঠুভাবে নির্বাচনের শঙ্কা জানিয়ে সিইসিকে চিঠি দিয়েছেন কল্যাণ পার্টির চেয়ারম্যান

অনলাইন ডেস্ক, এটিভি সংবাদ 

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সুষ্ঠুভাবে অনুষ্ঠানের শঙ্কা জানিয়ে প্রধান নির্বাচন কমিশনারকে (সিইসি) চিঠি দিয়েছেন কল্যাণ পার্টির চেয়ারম্যান ও কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনের সংসদ সদস্য প্রার্থী মেজর জেনারেল (অব.) সৈয়দ মুহাম্মদ ইবরাহিম।

বুধবার (২৭ ডিসেম্বর) প্রধান নির্বাচন কমিশনার বরাবর তিনি এই চিঠি দেন।

চিঠিতে ইবরাহিম লিখেন, কক্সবাজার-১ আসনে স্বতন্ত্র প্রার্থী ও বর্তমান সংসদ সদস্য জাফর আলম বিগত ৫ বছরে চকরিয়া ও পেকুয়া উপজেলাকে তার মদদপুষ্ট অস্ত্রধারী সন্ত্রাসীদের অভয়াশ্রমে পরিণত করেছেন। তিনি সন্ত্রাসীদের রাজনৈতিক দলীয় পদে বসিয়েছেন এবং সাধারণ মানুষকে জিম্মি করে তাদেরকে জনপ্রতিনিধি বানিয়েছেন।

ইবরাহিম অভিযোগ করেন, নির্বাচনে জাফরকে ভোট দেয়ার জন্য তার মদদপুষ্ট জনপ্রতিনিধি (ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান) ও দলীয় রাজনৈতিক পদধারী সন্ত্রাসীদের মাধ্যমে কল্যাণ পার্টির কর্মী ও সমর্থকদের নিয়মিত ভয়ভীতি প্রদর্শন ও হুমকি প্রদান করছে। এসব সন্ত্রাসীরাই আবার বিভিন্ন অপপ্রচার চালাচ্ছে এবং অভিযোগ করছে। এতে আমার ও আমার দলের ভাবমূর্তি ক্ষুন্ন হচ্ছে। জনপ্রতিনিধি নামধারী অস্ত্রধারী চিহ্নিত সন্ত্রাসীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ না করা হলে অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ নির্বাচন বাধাগ্রস্ত হবে। অভিযুক্তদের একটি তালিকা চিঠির সঙ্গে সংঘুক্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করার অনুরোধ জানান প্রধান নির্বাচন কমিশনারকে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :