atv sangbad

Blog Post

atv sangbad > বিনোদন মিডিয়া > সোনায় মোড়ানো কেক কেটে স্বামীর জন্মদিন পালন !

সোনায় মোড়ানো কেক কেটে স্বামীর জন্মদিন পালন !

বিনোদন ডেস্ক, এটিভি সংবাদ

আনন্দেই কাটছে মডেল ও অভিনয়শিল্পী বিদ্যা সিনহা মিম। স্বামীর সাথে গত কয়েকদিন থাইল্যান্ডে ঘুরে বেড়াচ্ছেন তিনি। শুক্রবার (১৫ সেপ্টেম্বর) সেখানেই ২৪ ক্যারেটের সোনায় মোড়ানো কেক কেটে স্বামী সনি পোদ্দারের জন্মদিন পালন করলেন মিম ।

মিম তার ফেসবুকে থাইল্যান্ডের পাতায়া সমুদ্র সৈকত থেকে স্বামীর জন্মদিন পালনের সুন্দর মুহূর্তের কিছু ছবি পোস্ট করেছেন। আর সে ছবি গুলোর মধ্যে বিশেষ আকর্ষণ ছিল বার্থডে বয়ের জন্য রাখা ২৪ ক্যারেটের একটি কেক। কেকের উপরে দেয়া সোনার মোমবাতি গুলোতেও নজর আটকে যাচ্ছে নেটিজেনদের।

ছবি গুলো পোস্ট করে মিম ক্যাপশনে লিখেছেন, ‘জন্মদিনের শুভেচ্ছা সেই মানুষটাকে, যে আমাকে শিখিয়েছে সত্যিকারের ভালোবাসাটা আসলে কী। তুমি আমার সত্যিকারের সেই মানুষটা, যাকে আমি সব সময় মনে মনে চেয়েছি। সৃষ্টিকর্তা সব সময় তোমাকে হাসিমুখে রাখুক। অনেক ভালোবাসা।’

ক’দিন আগে অনুষ্ঠিত মেরিল-প্রথম আলো তারকা জরিপ ২০২২ আসরে চলচ্চিত্র বিভাগে সেরা অভিনেত্রীর পুরস্কার জিতেছেন মিম। আগামী ২২ সেপ্টেম্বর মিম অভিনীত দেশের প্রথম সাইবার থ্রিলার গল্পের সিনেমা ‘অন্তর্জাল’ মুক্তি পাচ্ছে। দীপংকর দীপনের পরিচালনায় এ সিনেমাটিতে মিমকে দেখা যাবে একজন সাইবার যোদ্ধার চরিত্রে। এতে আরো অভিনয় করেছেন সিয়াম, এবিএম সুমন, সুনেরাহ বিনতে কামাল প্রমুখ।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :