atv sangbad

Blog Post

atv sangbad > জাতীয় > স্থগিত হওয়া ময়মনসিংহ-৩ আসনে জয় পেলেন নৌকার নিলুফার

স্থগিত হওয়া ময়মনসিংহ-৩ আসনে জয় পেলেন নৌকার নিলুফার

অনলাইন ডেস্ক, এটিভি সংবাদ 

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ব্যালট ছিনতাইয়ের ঘটনায় স্থগিত হওয়া ময়মনসিংহ-৩ আসনে ভোট শেষে জয় পেয়েছেন নৌকা প্রতীকের প্রার্থী নিলুফার আনজুম।

নৌকা প্রতীকে তিনি পেয়েছেন ৫৪ হাজার ৪৯১ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী সোমনাথ সাহা ট্রাক প্রতীকে পেয়েছেন ৫২ হাজার ৫৬৬ ভোট।

শনিবার (১৩ জানুয়ারি) সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত স্থগিত হওয়া ভালুকাপুর উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ভোটগ্রহণ হয়। পরে গণনা শেষে বেসরকারিভাবে এ ফলাফল ঘোষণা করা হয়। এ আসনে মোট ভোট পড়েছে ৫৫ দশমিক ২৮ শতাংশ।

গত ৭ জানুয়ারি সংসদ নির্বাচন চলাকালে ব্যালট বাক্স ছিনতাই ও হামলার কারণে কেন্দ্রটির ভোট বাতিল করা হয়েছিল। ভালুকাপুর উচ্চ বিদ্যালয় কেন্দ্রের প্রিজাইডিং কর্মকর্তা নরোত্তম চন্দ্র রায় বলেছিলেন, সেখানে সুষ্ঠু ও সুন্দরভাবে ভোটগ্রহণ চলছিল। দুপুর আড়াইটার দিকে এক দুর্বৃত্ত এসে একটি কক্ষ থেকে একটি ব্যালট বাক্স ছিনতাই করে নিয়ে যায়। তার পরও ভোটগ্রহণ চলছিল। এরপর বিকাল সোয়া ৪টার দিকে আরও লোকজন এসে কেন্দ্রে হামলা ও ভাঙচুর করে পাঁচটি ব্যালট বাক্সসহ ছিনতাই করে নিয়ে যায়। বিষয়টি সহকারী রিটার্নিং কর্মকর্তাকে জানালে কেন্দ্রটির ভোট বাতিল করা হয়।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :