atv sangbad

Blog Post

atv sangbad > সারাদেশ > স্বামীর সাথে অভিমান করে গৃহবধূর রহস্যজনক মৃত্যু!

স্বামীর সাথে অভিমান করে গৃহবধূর রহস্যজনক মৃত্যু!

আল-আমিন সরকার, পূবাইল (গাজীপুর)

গাজীপুর জেলার মহানগরীর ৪০ নং ওয়ার্ডের পাড়ানটেক এলাকার গৃহবধূ তামান্না খাতুন (২২) স্বামীর সাথে অভিমান করে আত্মহত্যা করেছে বলে অভিযোগ উঠেছে।

একবছরের ফেসবুক প্রেম আরেক বছরের বিবাহিত জীবনের অবসান হলো তাদের। নিহত তামান্না মৃত্যুর আগে চিরকুটে লিখেছেন ‘আমার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়’! তারপরও কি কারণে এমন মৃত্যু তামান্না বেছে নিলেন তা নিয়ে জনমনে এক বিরাট প্রশ্ন।

তামান্না খাতুন নড়াইল সদর উপজেলার শেখ পাড়া গ্রামের আতিয়ার রহমানের মেয়ে। তামান্নার স্বামী বিপ্লব মিয়া (২৪) পূবাইল মেট্রোপলিটন থানার পাড়ানটেক এলাকার সহিদ মিয়ার ছেলে।

ksrm

শনিবার (২৭ আগস্ট) বিকেলে আনুমানিক ৪টার দিকে নিজ শোবার ঘরে সিলিং (আড়া) এর সাথে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করে বলে জানিয়েছে বিপ্লবের পরিবার। ওই সময় তামান্নার স্বামী অথবা পরিবারের কেউ বাসায় ছিলনা।

ঘটনা সূত্রে জানা যায়, পূবাইলে পোশাক কারখানায় চাকুরির সুবাদে পরিচয় পূবাইলের ৪০ নং ওয়ার্ডের পাড়ানটেক এলাকার বিপ্লবের সাথে ফেসবুকে প্রেম অতঃপর এক বছর পূর্বে বিয়ে করে স্বামীর বাড়িতেই বসবাস করতে থাকে তামান্না। ইদানীং কী বিষয় নিয়ে যেন তাদের মধ্যে বনিবনা হচ্ছিলনা তা খতিয়ে দেখছে পূবাইল থানা পুলিশ।

পূবাইল মেট্রোপলিটন থানার পুলিশ পরিদর্শক (ভারপ্রাপ্ত কর্মকর্তা) আতিকুর রহমান জানান, বিষয়টি তদন্ত করা হচ্ছে। স্বামীর সাথে কেন অভিমান করে আত্মহত্যা করেছে? তবে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে চিরকুট অনুযায়ী স্বামীর সাথে অভিমান করে তার আত্মহত্যা।

লাশ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ বিষয়ে পূবাইল থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

উল্লেখিত ঘটনাটি স্থানীয় প্রশাসন সঠিক তদন্তের ভিত্তিতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবেন এমনটি আশা করছেন, এটিভি সংবাদের সম্পাদক এস এম জামান।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :