atv sangbad

Blog Post

atv sangbad > সারাদেশ > ওমরাহ শেষে ফেরার পথে দুর্ঘটনায় নিহত চাঁদপুরের ইউসুফ

ওমরাহ শেষে ফেরার পথে দুর্ঘটনায় নিহত চাঁদপুরের ইউসুফ

চাঁদপুর প্রতিনিধি, এটিভি সংবাদ

সৌদি আরবের মক্কা নগরীতে ওমরাহ করে কর্মস্থলে ফেরার পথে এক প্রবাসী নিহত হয়েছেন। নিহত ইউসুফ মাঝির বাড়ি চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার গজারিয়া গ্রামে। এই দুর্ঘটনায় তার বাবা বাচ্চু মিয়া এবং ছোট ভাইসহ আরো একজন গুরুতর আহত হন। শনিবার (১২ আগস্ট) সৌদি আরব সময় দুপুর ২টায় মর্মান্তিক এই দুর্ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেছেন, ওই এলাকার সাবেক ইউপি সদস্য সাইফুল ইসলাম সোহেল খান।

তিনি আরো জানান, প্রবাসী বাচ্চু মাঝি (৫৫), তার দুই ছেলে ইউসুফ মাঝি (৩২), রাকিব মাঝি (২৫) ও আরো এক প্রবাসী মিলে কর্মস্থল থেকে ওমরাহ পালন করতে পবিত্র মক্কা নগরীতে যান।

শনিবার দুপুরে ওমরাহর আনুষ্ঠানিকতা শেষে একটি গাড়িযোগে কর্মস্থলে ফিরছিলেন তারা। এসময় দুর্ঘটনার শিকার হলে ঘটনাস্থলে মারা যান ইউসুফ মাঝি।

এই ঘটনায় গাড়িতে থাকা বাচ্চু মাঝি, ছেলে রাকিব মাঝি এবং আরো একজন গুরুতর আহত হন।

আহতদের সৌদি আরবের একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।খোঁজ নিয়ে জানা গেছে, গত ২০ বছর আগে সৌদি আরব যান বাচ্চু মাঝি। এর পর তার দুই ছেলেকেও নিয়ে যান সেখানে।

এদিকে, সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের সদস্যদের হতাহতের ঘটনায় স্বজনদের মধ্যে শোকার্ত পরিবেশ তৈরি হয়। দুর্ঘটনায় স্বজন হারানোর ব্যথায় কান্নায় ভেঙে পড়েন পরিবারের সদস্যরা। নিহতের মরদেহ দ্রুত সময়ের মধ্যে ফিরিয়ে নিয়ে আসার দাবি জানান তারা।

অন্যদিকে, নিহত ইউসুফ মাঝি স্ত্রী ছাড়াও দুই শিশু সন্তান রেখে গেছেন।

এটিভি/এস

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :