atv sangbad

Blog Post

atv sangbad > সারাদেশ > সিলেট সীমান্তে ৪ কোটি ১০ লাখ টাকার শাড়ি ও কসমেটিকস জব্দ

সিলেট সীমান্তে ৪ কোটি ১০ লাখ টাকার শাড়ি ও কসমেটিকস জব্দ

সিলেট প্রতিবেদক, এটিভি সংবাদ

সিলেটের জৈন্তাপুর সীমান্ত থেকে ৪ কোটি ১০ লাখ টাকা মূল্যের বিপুল পরিমাণ ভারতীয় শাড়ি ও কসমেটিকস সামগ্রী জব্দ করেছে বিজিবি। শুক্রবার (১১ আগস্ট) রাতে সিলেটের জৈন্তাপুর উপজেলার সারিঘাট এলাকায় অভিযান চালিয়ে সেগুলো জব্দ করা হয়।

শনিবার (১২ আগস্ট) বিকেলে বিষয়টি নিশ্চিত করেছেন সরাইল রিজিয়ন সদর দপ্তরের পরিচালক (অপস) লে. কর্নেল শফিউল আজম সিদ্দিকী।

বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) জানায়, সিলেট সেক্টরের অধীনস্থ জকিগঞ্জ ব্যাটালিয়ন (১৯ বিজিবি) গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, সিলেটের জৈন্তাপুর উপজেলার সারিঘাট এলাকা দিয়ে ভারতীয় পণ্যের একটি অবৈধ চালান পাচার হবে।

এমন তথ্যের ভিত্তিতে সেই ব্যাটালিয়নের অধীনস্থ জৈন্তাপুর বিওপির একটি টহলদল বৈরী আবহাওয়া ও ভারী বৃষ্টি উপেক্ষা করে চোরাচালানী মালামাল আটকের উদ্দেশে সারিঘাট এলাকায় ফাঁদ পেতে অবস্থান নেয়। এরপর রাত আনুমানিক সাড়ে ১১ টার দিকে বিজিবি টহলদল সন্দেহজনকভাবে একটি ট্রাককে চ্যালেঞ্জ করে তা থামানোর নির্দেশ দেয়। বিজিবির উপস্থিতি টের পেয়ে ট্রাকের চালক বিছনারটেক নামক স্থানে ট্রাক থামিয়ে দ্রুত পার্শ্ববর্তী এলাকায় পালিয়ে যায়। তিনি আরো বলেন, পরে বিজিবি টহলদল উক্ত ট্রাকটি তল্লাশি করে।
এ সময় ট্রাকের ভেতরে অভিনব কায়দায় আনুমানিক ৬ ইঞ্চি পরিমাণ পাথরের চিপ দিয়ে ঢাকা ও লুকানো অবস্থায় ৩ হাজার ৭৭২ পিস বিভিন্ন প্রকার ভারতীয় শাড়ি এবং ৩৮ হাজার ৫১৪ পিস বিভিন্ন প্রকার ভারতীয় কসমেটিকস সামগ্রী জব্দ করে। জব্দকৃত মালামালের আনুমানিক সিজারমূল্য ৪ কোটি ১০ লাখ টাকা।
 

এটিভি/এস

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :