atv sangbad

Blog Post

আ.লীগের সুধী সমাবেশ ২ সেপ্টেম্বর

অনলাইন ডেস্ক, এটিভি সংবাদ 

আগামী ২ সেপ্টেম্বর ঢাকা এলিভেটেড এক্সপ্রেসওয়ের উদ্বোধন উপলক্ষে রাজধানীতে সুধী সমাবেশ করবে বাংলাদেশ আওয়ামী লীগ। ওই দিন সমাবেশ জনসমুদ্রে রূপ নেবে আশাবাদী দলের শীর্ষ নেতারা।

মঙ্গলবার (২২ আগস্ট) বিকেলে ২ সেপ্টেম্বরের সমাবেশ সফল করতে রাজধানীর তেজগাঁওয়ে ঢাকা জেলা আওয়ামী লীগের কার্যালয়ে ঢাকা ও আশপাশের জেলার সাংগঠনিক টিমের সঙ্গে বৈঠক করেন দলের কেন্দ্রীয় নেতারা। এতে অংশ নেন জেলা পরিষদ চেয়ারম্যান ও মেয়ররা।

বৈঠক শেষে ওবায়দুল কাদের বলেন, অন্ধকারের শক্তি চ্যালেঞ্জ করছে, আমাদের লড়তে হবে। নির্বাচন বানচাল করবে, সেটি আর সম্ভব নয়। আওয়ামী লীগ নেতাকর্মীরা সাম্প্রদায়িকতা আর জঙ্গিবাদের বিরুদ্ধে লড়বে।

বৈঠকে দলের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম এমপি বলেছেন, ২ সেপ্টেম্বর রাজধানীতে জনসমুদ্র সৃষ্টি করা হবে। ষড়যন্ত্রকারীদের দেখানো হবে ঢাকা আমাদের দখলে।

এসময় আওয়ামী লীগের অন্যান্য নেতারা বলেন, যে দলের সঙ্গে দেশের জনগণ রয়েছে, বিদেশিরা সে দলকে ক্ষমতা থেকে হটাতে পারে না। শেখ হাসিনার সরকার দেশে কিংবা বিদেশে কোথাও বন্ধুহীন নয় বলেও মন্তব্য করেন তারা। উন্নয়ন করবে শেখ হাসিনা আর দেশের মানুষ বিএনপিকে ভোট দেবে, তা সম্ভব নয়।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :