atv sangbad

Blog Post

শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় হল থেকে মাদকসহ আটক ৫

নিউজ ডেস্ক, এটিভি সংবাদ :

রাজধানীর শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের (শেকৃবি) চার বহিরাগত ও সাবেক এক মাদকাসক্ত শিক্ষার্থীকে আটক করেছে বিশ্ববিদ্যালয়ের প্রক্টোরিয়াল টিম এবং হল প্রশাসন।

মঙ্গলবার বিশ্ববিদ্যালয়ের নবাব সিরাজউদ্দৌলা হলের ছাদ ও হল গেট থেকে মাদকসহ তাদের আটক করা হয়।

রায়হান হুসা্ইন, আতিকুর রহমান, আমিরুল ইসলাম শান্ত, শামীম আহমেদ ও শুভকে গ্রেপ্তার করা হয়। রায়হান ও শান্ত দুজনেই খুলনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী। শামীম ঢাকা পলিটেকনিক ইনস্টিটিউট , আতিকুর রহমান স্টেট ইউনিভার্সিটি অব বাংলাদেশের সিএসই ডিপার্টমেন্টের শিক্ষার্থী এবং শুভ শেকৃবি থেকে ড্রপআউট।

জানা যায়, সোমবার সন্ধ্যায় এ ব্লকের নবাব সিরাজউদ্দৌল হলের ৩১১ নম্বর কক্ষে আসেন আতিকুর রহমান। বাকি তিনজন বহিরাগত হলে এসে ভিন্ন রুমে ছিলেন। বিকেলে রায়হান, শুভ, শামীম ও শান্ত হলের ছাদে মাদক সেবন করতে গিয়ে ধরা পড়ে বিশ্ববিদ্যালয় প্রশাসন ও হল ব্যবস্থাপকের হাতে। অপরদিকে হলের গেট থেকে আতিকুর রহমানকে মাদকসহ আটক করা হয়। পরে পাঁচজনকে পুলিশে সোপর্দ করা হয়।

নবাব সিরাজউদ্দৌলা হলের উপাচার্য অধ্যাপক ড.শেখ মোহাম্মদ মাসুম বলেন, আমি সত্যিই লজ্জিত।

বিশ্ববিদ্যালয়ে মাদক নিয়েআটকের বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর প্রফেসর ড. হারুন-উর-রশিদ বলেন, “মাদকের প্রতি আমাদের জিরো টলারেন্স আছে। যারা মাদক বহন করে, মাদক সেবন করে এবং বিশ্ববিদ্যালয়ের পরিবেশ নষ্ট করে তাদের বিরুদ্ধে আমরা শক্ত অবস্থানে আছি। কোনোক্রমেই তাদের ছাড় দেওয়া হবে না।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :