atv sangbad

Blog Post

নোংরা খেলা চলছে নির্বাচনের নামে: নজরুল ইসলাম

নিউজ ডেস্ক, এটিভি সংবাদ :

বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেছেন, নির্বাচনের নামে দেশে নোংরা খেলা চলছে। তিনি বলেন, নির্বাচন গণতন্ত্রের মাধ্যম। সেই নির্বাচন এদেশে হয় না। মানুষ ভোট দিতে যায় না। নির্বাচনের নামে যে নোংরা খেলা চলছে তাতে অংশ নিতে জনগণ প্রস্তুত নয়। তাই তারা ভোট দিতে যায়না।

বুধবার বিকেলে রাজধানীর নয়াপল্টনে দোয়া মাহফিল ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক নাসির উদ্দিন আহমেদ পিন্টুর নবম মৃত্যুবার্ষিকী উপলক্ষে এ সভার আয়োজন করে ঢাকা দক্ষিণ মহানগর বিএনপি।

নজরুল ইসলাম বলেন, নাসির উদ্দিন আহমেদ পিন্টুর মৃত্যু স্বাভাবিক ছিলনা। রাজশাহী যাওয়ার পথে পিন্টু আমাকে ফোনে বলল, “ভাই, ওরা (নিরাপত্তা বাহিনী) আমাকে মেরে ফেলবে, আদালত আমাকে সুস্থ করতে পিজিতে চিকিৎসা নিতে বলেছে, কিন্তু ওরা আমাকে রাজশাহী নিয়ে যাচ্ছে। মেরে ফেলার চক্রান্ত করছে।” তাকে কোনো চিকিৎসা সহায়তা ছাড়াই রাজশাহী কারাগারে পাঠানো হয়েছে। তিনি সরকারি ষড়যন্ত্রের শিকার হন এবং অকাল মৃত্যুবরণ করেন।

নাসির উদ্দিন আহমেদ পিন্টুকে হত্যা করা হয়েছে বলে জানিয়েছেন বিএনপির মহাসচিব রুহুল কবির রিজভী। এটা সঠিক। সরকারের নির্দেশে তাকে হত্যা করা হয়েছে। কারণ তাকে কেনা অসম্ভব ছিল। ১/১১ এর সময়, দলের লোক সুবিধা নিতে অনেক কিছু করেছে। কিন্তু পিন্টু সেদিক থেকে অনড় ছিল। সরকার তাকে দলে টানতে পারেনি। পিন্টু দলের জন্য একটি অনুকরণীয় উদাহরণ স্থাপন করেছেন।

বিএনপি নেতা শেখ রবিউল ইসলাম রবি,ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আব্দুস সালামের সভাপতিত্বে ও সদস্য সচিব রফিকুল আলম মজনুর সঞ্চালনায় আলোচনা সভায় উপস্থিত ছিলেন,এসএম জাহাঙ্গীর, ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন, মৎস্যজীবী দলের সদস্য সচিব আব্দুর রহিম প্রমুখ।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :