atv sangbad

Blog Post

মিডিয়ার বিরুদ্ধে ভাটারা থানায় জিডি করেছেন বুবলী

বিনোদন ডেস্ক, এটিভি সংবাদ 

অরুচিকর, মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন ও ঘৃণিত সংবাদ প্রচারের অভিযোগ এনেছেন ঢালিউড অভিনেত্রী শবনম বুবলী। দ্বারস্থ হয়েছেন আইন সংস্থার কাছে। গত ২৪ এপ্রিল রাজধানীর ভাটারা থানায় করেছেন সাধারণ ডায়েরি (জিডি)।

গতকাল বুধবার সংবাদমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেন ডিএমপির গুলশান বাড্ডা জোনের সহকারী কমিশনার (এসি) রাজন কুমার সাহা। তিনি বলেন, এ বিষয়টি ডিএমপির সিটিটিসি বিভাগের সাইবার ইউনিট তদন্ত করছে।

সাধারণ ডায়েরিতে বুবলী বলেছেন, বেশ কিছুদিন যাবত কিছু ব্যক্তি, অনলাইন পোর্টল ও টিভি চ্যানেল তাদের নিজস্ব ফেসবুক ও ইউটিউব চ্যানেলে আমার নামে বিভিন্ন অরুচিকর, মিথ্যা ও বানোয়াট সংবাদ প্রচার করছে। এমন অবস্থায় বিষয়টি সাধারণ ডাইরিভুক্ত করে রাখা একান্ত প্রয়োজন বলে মনে করেছি।

পুলিশ সূত্রে জানা গেছে, ‘প্রতিদিনের চিত্র’, ‘জমশেদ ভাই’, ‘মৌ সুলতানা’, ‘সনি কমিনিকেশ’, ‘এসকে উজ্জল’, সোনিয়া শিমু’, ‘ফেরদৌস কবির’, ‘আবুল হোসাইন তুফান, ‘শাহিনুর আক্তার’, ‘জাহিদুল ইসলাম আপন’সহ ১৫-২০টি ফেসবুক পেজ-ইউটিউব চ্যানেলের নাম উল্লেখ করেছেন বুবলী। তার অভিযোগের তালিকায় আছে দেশের ৪টি গণমাধ্যমেরও নাম।

আইন প্রয়োগকারী সংস্থা বিষয়টির উপর গুরুত্ব দিয়ে তদন্ত শুরু করছে বলে জানিয়েছেন, ডিএমপির গুলশান বাড্ডা জোনের সহকারী কমিশনার (এসি) রাজন কুমার সাহা।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :