atv sangbad

Blog Post

atv sangbad > প্রচ্ছদ > টেকনাফ হ্নীলা উলুচামারীতে বসত-বাড়ি তল্লাশী করে অস্ত্রও গুলিসহ সন্ত্রাসী রুবেল র‌্যাব-১৫ এর হাত আটক।

টেকনাফ হ্নীলা উলুচামারীতে বসত-বাড়ি তল্লাশী করে অস্ত্রও গুলিসহ সন্ত্রাসী রুবেল র‌্যাব-১৫ এর হাত আটক।

কক্সবাজার জেলা প্রতিনিধি, এটিভি সংবাদ: 

১৫, কক্সবাজার এর আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কক্সবাজার জেলার টেকনাফ থানাধীন হ্নীলা ইউনিয়নের উলুচামারী এলাকায় এক মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। উক্ত সংবাদের ভিত্তিতে গত ২২ মে ২০২৪ তারিখ অনুমান ০৫.১০ ঘটিকার সময় র‌্যাব-১৫, হোয়াইক্যং ক্যাম্পের একটি চৌকস আভিযানিক বর্ণিত স্থানে একটি অভিযান পরিচালনা করে। অভিযান পরিচালনাকালে আভিযানিক দল কক্সবাজার জেলার টেকনাফ থানার হ্নীলা ইউনিয়নের উলুচামারি এলাকার মোঃ রুবেল এর বসত ঘরের সামনে উপস্থিত হলে র‌্যাবের উপস্থিতি বুঝতে পেরে পালানোর চেষ্টাকালে তাকে আটক করতে সক্ষম হয়। এসময় ধৃত আসামীকে পালিয়ে যাওয়ার কারণ জিজ্ঞেস করলে সে কোন সদুত্তর দিতে পারে নাই এবং টেকনাফ সীমান্তবর্তী এলাকা হতে অস্ত্র-গুলি বিক্রয়ের উদ্দেশ্যে সংগ্রহ করে তার বসত ঘরের কাঠের লাকড়ীর স্তুপের নিচে মজুদ করে রেখেছে মর্মে স্বীকার করে। পরবর্তীতে উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে আটককৃত ব্যক্তির বসতঘর তল্লাশী করে সর্বমোট ০১টি একনলা বন্দুক এবং ০৬ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়।

৩।  গ্রেফতারকৃত আসামীর বিস্তারিত পরিচয়-মোঃ রুবেল(২৩), পিতা-সোনা মিয়া, মাতা-মৃত মাহমুদা খাতুন, সাং-উলুচামারী, ০৬নং ওয়ার্ড, হ্নীলা ইউনিয়ন, থানা-টেকনাফ, জেলা-কক্সবাজার বলে জানা যায়। ধৃত আসামীকে উক্ত আগ্নেয়াস্ত্রের বিষয়ে জিজ্ঞাসাবাদ করলে সে কোন বৈধ কাগজ পত্র দেখাতে পারেনি এবং উক্ত অবৈধ অস্ত্র বেআইনি ভাবে নিজ হেফাজতে রেখে অস্ত্র আইন মোতাবেক শাস্তিযোগ্য অপরাধ সংগঠন করেছে। স্থানীয়ভাবে জানা যায় যে, উক্ত ব্যক্তি অবৈধ অস্ত্র নিজ দখলে রেখে বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ড পরিচালনা করে আসছিল। উপরোল্লিখিত অস্ত্র ও গুলিসহ র‌্যাবের আভিযানিক দলের কাছে ধৃত হয়।

৫।  উদ্ধারকৃত আলামতসহ গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে টেকনাফ মডেল থানায় লিখিত এজাহার দাখিলের পর প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণার্থে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :