atv sangbad

Blog Post

atv sangbad > অপরাধ-অনুসন্ধান > জয়পুরহাটের আক্কেলপুরে মহিলা এমপির বাসায় চুরি

জয়পুরহাটের আক্কেলপুরে মহিলা এমপির বাসায় চুরি

জয়পুরহাট প্রতিনিধি, এটিভি সংবাদ:

জয়পুরহাটের আক্কেলপুরে সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য মাহফুজা সুলতানা মলির বাসায় চুরির ঘটনা ঘটেছে।রবিবার দিবাগত রাতে আক্কেলপুর পৌর শহরের পূর্ব আমুট্ট গ্রামের বাসায় এ চুরির ঘটনা ঘটে।এঘটনায় সোমবার সকালে আক্কেলপুর থানা পুলিশ ও ডিবি পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, মহিলা এমপি মাহফুজা সুলতানা ঢাকায় থাকেন। বাসা দেখা শুনার জন্য তার এক প্রতিবেশিকে দায়িত্ব দিয়েছিলেন। রাতে ওই প্রতিবেশীর ছেলে ও ছেলের বউ মহিলা সংসদ সদস্য মাহফুজা সুলতানার বাড়ির নিচতলার একটি কক্ষে ঘুমিয়ে ছিলেন। সকালে তারা ঘুম থেকে উঠে বাইরে ওয়াশরুমে যাওয়ার চেষ্টা করলে। তখন বাইরে থেকে তাদের ঘরের দরজা আটকানো দেখে তারা বিকল্প দরজা দিয়ে বাইরে এসে দেখেন, নিচতলার ঘরের দরজার ছিটকিনি ভাঙা ও ভেতরে আসবাবপত্র তছনছ অবস্থায় রয়েছে। পরে তারা প্রতিবেশী ও স্বজনদের খবর দেন। প্রতিবেশী ও স্বজনেরা এসে দ্বিতীয় তলার গিয়ে তিনটি কক্ষ ও নিচতলার দুটি কক্ষের আসবাবপত্র ভাঙা ও জিনিসপত্র মেঝেতে ছড়িয়ে ছিটিয়ে পড়ে থাকতে দেখেন।

এ বিষয়ে এমপি মাহফুজা সুলতানা মুঠোফোনে বলেন, চোরেরা নিচতলার দুটি ও দ্বিতীয় তলার তিনটি কক্ষের আসবাবপত্র তছনছ করেছে। বাসায় ল্যাপটপ, নগদ টাকা ও স্বর্ণালংকারসহ মূল্যবান অনেক জিনিসপত্র ছিল। বাসা থেকে কী জিনিস চুরি হয়েছে, তা এখন নিশ্চিত করে বলা যাচ্ছে না। আমার ছেলে বাসায় যাচ্ছে। তিনি বাসায় গিয়ে দেখে আইনি পদক্ষেপ নেবে।

আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) নয়ন হোসেন জানান, চুরির ঘটনায় এখনও কেউ অভিযোগ করেনি। তবে পুলিশ চুরি রহস্য উদ্‌ঘাটনে কাজ করছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :