atv sangbad

Blog Post

atv sangbad > অপরাধ-অনুসন্ধান > মানিকগঞ্জে হত্যা মামলায় ইমরানের ফাঁসির রায়

মানিকগঞ্জে হত্যা মামলায় ইমরানের ফাঁসির রায়

নিউজ ডেস্ক, এটিভি সংবাদ 

মানিকগঞ্জে আলিফ (উত্তম আকাশ) (২২) হত্যা মামলায় আসামি মো. ইমরানকে (বিশু) (২৮) ফাঁসির রায় দিয়েছে আদালত। একইসঙ্গে তাকে ৫০ হাজার টাকা অর্থদণ্ড করা হয়েছে।

বৃহস্পতিবার (৪ জুলাই) বেলা সাড়ে ১১টার দিকে এ রায় প্রদান করেন সিনিয়র দায়রা জজ আদালতের বিচারক জয়শ্রী সমদ্দার।

মৃত্যুদণ্ড পাওয়া আসামি ইমরান মানিকগঞ্জ সিংগাইর উপজেলার চর –গোলড়া গ্রামের মো. জামাল মোল্লার ছেলে।

মামলার কপি থেকে জানা যায়, আলিফ (উত্তম আকাশ) মানিকগঞ্জ সদর উপজেলার লেমুবাড়ী গ্রামের মো. আলীমের (আলী) ছেলে। আলিফ ও ইমরান দু’জন বন্ধু ছিল। আলিফের কাছ থেকে কিছু টাকা ধার নেয় তার বন্ধু ইমরান। ধারের এই টাকা চাওয়াকে কেন্দ্র করে দু’বন্ধুর মধ্যে ঝামেলা শুরু হয়।

গত ২০২০ সালের ১৭ ফেব্রুয়ারিতে টাকা দিবে বলে ইমরান তার বাড়িতে ফোন করে নিয়ে আসে আলিফকে। রাতে দু’বন্ধু একসাথে খাবারও খান। পরে রাত ১২টার দিকে তারা নদীর পারে কাঠ বাগানে যায়। সেখানে আলিফ মাদক (ইয়াবা ট্যাবলেট) চায়। ইমরান দিতে অস্বীকার করায় দুই বন্ধুর মধ্যে তর্ক-বিতর্ক শুরু হয়। এ সময় তাদের পূর্বের ঝামেলার বিষয়গুলো নিয়ে ঝগড়া করে তারা। একপর্যায়ে আলিফ উঠে বাড়ির দিকে এলে, ইমরান তার কোমর থেকে বেল্ট খুলে আলিফের গলায় পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা করে। পরে আলামত বিনষ্ট করার জন্য আলিফের শরীরে কেরোসিন ঢেলে আগুন জ্বালিয়ে দিয়ে আলিফের ফোন নিয়ে ঘটনাস্থল থেকে চলে যায় ইমরান।

পরের দিন ২০২০ সালের ১৮ ফেব্রুয়ারিতে স্থানীয়রা লাশ দেখতে পেয়ে থানায় খবার দেন। পুলিশ ঘটনাস্থলে গিয়ে অজ্ঞাত লাশ উদ্ধার করে হাসপাতালের মর্গে পাঠান। এ বিষয়ে অজ্ঞাত নামে সিংগাইর থানায় একটি মামলা হয়। এই মামলার তদন্তভার পান এস আই মো. আনোয়ার হোসেন। পরে নিহতের মোবাইল ফোনের সূত্র ধরে আসামিকে গ্রেফতার করে পুলিশ। এ ঘটনায় ২০২১ সালের ২১ জানুয়ারিতে চার্জশিট প্রদান করা হয় আদালতে।

এই মামলায় ১৮ জনের সাক্ষ্য গ্রহণ শেষে আদালতের বিচারক এ রায় প্রদান করেন।

এই রায়ে বাদী পক্ষের আইনজীবী পিপি মথুর নাথ সরকার সন্তোষ প্রকাশ করলেও আসামি পক্ষের আইনজীবী মো. আশরাফ উদ্দিন আহাম্মেদ উচ্চ আদালতে যাওয়ার কথা বলেছেন।

ডিএম০৪/এটিভি০৪০৭/জেড 

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :