atv sangbad

Blog Post

atv sangbad > জাতীয় > কেন্দ্রীয় ওষুধাগারে স্বাস্থ্যমন্ত্রীর ঝটিকা অভিযান

কেন্দ্রীয় ওষুধাগারে স্বাস্থ্যমন্ত্রীর ঝটিকা অভিযান

নিজস্ব প্রতিবেদক, এটিভি সংবাদ 

রাজধানীর তেজগাঁও এলাকায় সরকারি সিএমএসডিতে (সরকারি কেন্দ্রীয় ওষুধাগার) ঝটিকা পরিদর্শন করেছেন স্বাস্থ্যমন্ত্রী ডা. সামন্ত লাল সেন।

রোববার (২৫ ফেব্রুয়ারি) দুপুরে এ অভিযানে যান স্বাস্থ্যমন্ত্রী। পুরো প্রতিষ্ঠান ঘুরে ঘুরে পরিদর্শন করেন। স্বাস্থ্যসেবা বিভাগের সচিব মো জাহাঙ্গীর আলম, স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক এবিএম খুরশীদ আলম উপস্থিত ছিলেন।

স্বাস্থ্যমন্ত্রী সিএমএসডিতে গিয়ে প্রায় ৩৫ মিনিট পুরো স্টোরেজ পরিদর্শন করেন এবং উপস্থিত কর্মকর্তাদের বিভিন্ন বিষয়ে জিজ্ঞাসা করেন।

এসময় তিনি নানারকম জরুরি স্বাস্থ্যসেবার পণ্য সেখানে অনেক দিন ধরে অব্যবহৃত অবস্থায় পড়ে থাকতে দেখেন। অনেক জরুরি পণ্য অব্যবহৃত অবস্থায় সেখানে মেয়াদ শেষ হয়ে গেল কীভাবে তা উপস্থিত সিএমএসডিতে কর্মরত ঊর্ধ্বতন কর্মকর্তাদের জিজ্ঞেস করেন। স্বাস্থ্যমন্ত্রীর অধিকাংশ প্রশ্নেরই উত্তর করতে পারেননি উপস্থিত সিএমএসডি কর্মকর্তারা। স্বাস্থ্যমন্ত্রী স্টোরেজের সব মালামালের তালিকা, কোন মালামাল কত তারিখে ডেলিভারি হয়েছে এবং আগামীতে কোন পণ্য কবে ডেলিভারি করা হবে, কেন এত বিরাট সংখ্যক মালামাল নষ্ট হয়ে পড়ে আছে তার কারণ জানিয়ে আগামী সাত দিনের মধ্যে একটি লিখিত প্রতিবেদন জমা দেওয়ার নির্দেশ দেন।

স্বাস্থ্যমন্ত্রী সেখানে উপস্থিত স্বাস্থ্যসেবা বিভাগের সচিব মো. জাহাঙ্গীর আলম ও স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক এবিএম খুরশীদ আলমকে এ রিপোর্ট নির্দিষ্ট সময়ে সংগ্রহ করে রিপোর্ট অনুযায়ী উপযুক্ত ব্যবস্থা নিতে জরুরি মিটিং করার কথা জানান।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :