atv sangbad

Blog Post

পূবাইলে রোহিঙ্গা নারী ও স্বামীকে মাদকসহ গ্রেফতার

আল-আমিন সরকার, পূবাইল (গাজীপুর) প্রতিনিধি

গাজীপুরের পূবাইলে রোহিঙ্গা নারী ও তার স্বামীকে ইয়াবাসহ গ্রেফতার করেছে পূবাইল থানা পুলিশ। শুক্রবার (১৯ আগস্ট) রাত ৮:৫০ মিনিটে গাজীপুর মহানগরীর পূবাইল থানার ৪১ নং ওয়ার্ডের বসুগাঁও ক্লাব এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। গাজীপুর মেট্রোপলিটন পুলিশের পূবাইল থানার পরিদর্শক (তদন্ত) আতিকুর রহমান গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেফতারকৃতরা হলেন, রোহিঙ্গা নারী মুন্নি (২৭) ও তার স্বামী স্থানীয় বসুগাঁও ক্লাব এলাকার আবুল কাশেমের ছেলে মোহাম্মদ রেজাউল সরকার (৩১)।

রেজাউল সরকার ও মুন্নির ছোট বোন ছমিরা (২৫) প্রায় দুই বছর আগে ৩ হাজার ৮৪০ পিস ইয়াবাসহ গ্রেফতার হন যার পূবাইল থানা মামলা নং ৫ তারিখ ১৫/১২/২০২০ তখন এ ঘটনায় তাদের বিরুদ্ধে পূবাইল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে ৩৬ (১)এর ১০(খ) ধারায় মামলা হয়। এ মামলায় গ্রেফতারের পর পাঁচ মাস আগে রেজাউল ও ছমিরা জামিনে মুক্তি পায়। জামিনে মুক্তি পাওয়ার পর তারা আবার মাদক ব্যবসা শুরু করে।

ksrm

স্থানীয়রা জানান, পূবাইলের বসুগাঁও এলাকার রেজাউল সরকার প্রায় সাত বছর আগে রোহিঙ্গা নারী মুন্নিকে বিয়ে করেন। এরপর থেকেই স্বামী-স্ত্রী বিভিন্ন মাধ্যমে টেকনাফ থেকে ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে পূবাইল থানা ও আশপাশের এলাকায় বিক্রি করে আসছে।

পূবাইল থানার পরিদর্শক (তদন্ত) আতিকুর রহমান আতিক জানান, শুক্রবার রাত ৮:৫০ মিনিটে মাদক বিক্রির গোপন সংবাদের ভিত্তিতে রেজাউল সরকার এর বাসায় অভিযান চালানো হয়। পরে ২৫০ পিস ইয়াবাসহ রোহিঙ্গা নারী মুন্নি ও তার স্বামী রেজাউল সরকারকে গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে পূবাইল থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

জিজ্ঞাসাবাদে আসামীরা স্বীকার করে এবারের উদ্ধারকৃত ইয়াবাগুলো বিক্রির জন্য ২ দিন আগে মুন্নি টেকনাফে বসবাসকারি তার ছোট বোন ছমিরার (২৫) কাছ থেকে সংগ্রহ করেছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :