atv sangbad

Blog Post

atv sangbad > অপরাধ-অনুসন্ধান > গাজীপুরে ভাই-ভাতিজার হাতে কলেজ শিক্ষক খুনের অভিযোগ !

গাজীপুরে ভাই-ভাতিজার হাতে কলেজ শিক্ষক খুনের অভিযোগ !

গাজীপুর, এটিভি সংবাদ

গাজীপুরের কালিয়াকৈরে জমি নিয়ে বিরোধের জের ধরে ভাই-ভাতিজাদের বিরুদ্ধে কলেজ শিক্ষককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। রোববার (২৮ জানুয়ারি) বিকেলে উপজেলার সাজনধারা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত রেজা সাঈদ আল মামুন (৫৫) সাজনধারা গ্রামের আফাজ উদ্দিনের ছেলে। তিনি কালিয়াকৈরের চন্দ্রা ত্রিমোড় এলাকায় জাতির পিতা বঙ্গবন্ধু সরকারি কলেজের অর্থনীতি বিভাগের প্রধান ছিলেন। ঘটনার পর থেকে তার ভাই ও ভাতিজারা  পলাতক রয়েছেন।

নিহতের স্বজনদের বরাত দিয়ে পুলিশ জানায়, রেজা সাঈদ আল মামুন কলেজ থেকে দুপুরে বাড়ি ফিরেন। খাবার খেয়ে বাড়ির পাশে একটি জমির আগাছা পরিষ্কার ও আইল কাটছিলেন। ওইসময় পেছন থেকে ছোটভাই মজিবুর, তার ছেলে সুমন ও সেজান লাঠিসোঁটা দিয়ে রেজা সাঈদকে এলোপাতাড়ি পিটিয়ে গুরুতর আহত করেন। চিৎকার শুনে বাড়ির ও আশপাশের লোকজন উদ্ধার করে হাসপাতালে নেওয়ার প্রস্তুতির সময় মারা যান রেজা আল মামুন।

নিহতের মেয়ে সুমাইয়া শাহরিন জানান, আমার বাবা বাড়ির পাশের জমিতে কাজ করতে গেলে পেছন থেকে হঠাৎ চাচা মজিবুর, চাচাত ভাই সুমন ও সেজান মারধর করে হত্যা করে ফেলে রাখে। তারা পূর্বপরিকল্পনা অনুযায়ী আমার বাবাকে হত্যা করা হয়ে। এর আগেও কয়েকবার বাবাকে তারা মেরেছে।

কালিয়াকৈর থানার অফিসার ইনচার্জ (ওসি) এ এফ এমএ এফ এম নাসিম বলেন, প্রাথমিকভাবে নিশ্চিত হওয়া গেছে জমিজমা নিয়ে বিরোধকে কেন্দ্র করে কলেজ শিক্ষককে হত্যা করা হয়েছে। নিহতের শরীরে প্রচুর আঘাতের চিহ্ন আছে। পুলিশ রাত ৮টার দিকে লাশ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন করেন।  এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :