atv sangbad

Blog Post

atv sangbad > সারাদেশ > চাঁপাইনবাবগঞ্জে স্বপ্না আক্তার জেসমিন হত্যা মামলায় গ্রেফতার ৪ 

চাঁপাইনবাবগঞ্জে স্বপ্না আক্তার জেসমিন হত্যা মামলায় গ্রেফতার ৪ 

সেরাজুল ইসলাম, চাঁপাইনবাবগঞ্জ, এটিভি সংবাদ 
চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর মডেল থানা পুলিশের অভিযানে চাঞ্চল্যকর স্বপ্না আক্তার জেসমিন হত্যা মামলার রহস্য উদঘাটন, ঘটনার সাথে জড়িত ০৪ (চার ) জন আসামি গ্রেফতার এবং হত্যাকান্ডে ব্যবহারিত আলামত উদ্ধার করা হয়েছে।
এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।
চাঁপাইনবাবগঞ্জ জেলার সম্মানিত পুলিশ সুপার মোঃ ছাইদুল হাসানের সার্বিক নির্দেশক্রমে জনাব মোঃ মিন্টু রহমান অফিসার ইনচার্জ, সদর মডেল থানা,এর নেতৃত্বে সঙ্গীয় অফিসার ফোর্সের সহায়তায় চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানাধীন মহাডাঙ্গা গ্রামস্থ ঢাবা মাঠে মোসাঃ স্বপ্না আক্তার জেসমিনকে হত্যা করে ভিকটিমের মরদেহ পেট্রোল দিয়ে পুড়িয়ে দেওয়ার ঘটনায় মামলা রুজুর ২৪ ঘন্টার মধ্যে ঘটনার সাথে জড়িতদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন, মূল হোতা আসামি  ০১) মোঃ শরিফুল ইসলাম  সহ সরাসরি কিলিং মিশনে অংশগ্রহণকারী অপরাপর আসামি ০২) মোসাঃ পারভীন, ০৩) মোসাঃ আয়েশা বেগম,  ০৪) মোসাঃ লেতুন । পরবর্তীতে আটককৃত আসামিদের জিজ্ঞাসাবাদে তাদের প্রদত্ত তথ্যের ভিত্তিতে হত্যাকান্ডে ব্যবহৃত হাসুয়া সহ  অন্যান্য আলামত উদ্ধার করা হয় ।
ঘটনার সাথে জড়িত মূল আসামী স্বেচ্ছায় বিজ্ঞ আদালতে নিজেকে জড়িয়ে ফৌ: কা: বি: ১৬৪ ধারা মতে দোষ স্বীকারোক্তি মূলক জবানবন্দী প্রদান করে ।ধৃত আসামিগণ সুদের টাকা লেনদেন কে কেন্দ্র করে পরিকল্পিতভাবে ডিসিষ্ট স্বপ্না আক্তার জেসমিনকে হত্যা করেন। হত্যা পরবর্তী তাকে যেন কেউ চিনতে না পারে সেই জন্য আলামত  বিনষ্ট করার জন্য তাকে পেট্রোল দিয়ে পুড়িয়ে দেয় আসামিরা।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :