atv sangbad

Blog Post

atv sangbad > আন্তর্জাতিক > চীনে স্কুলের ডরমেটরিতে আগুনের ঘটনায় ১৩ জনের মৃত্যু

চীনে স্কুলের ডরমেটরিতে আগুনের ঘটনায় ১৩ জনের মৃত্যু

আন্তর্জাতিক ডেস্ক, এটিভি সংবাদ

চীনে একটি স্কুলের ডরমেটরিতে অগ্নিকাণ্ডের ঘটনায় এ পর্যন্ত ১৩ জনের মৃত্যু হয়েছে। ১৩টি পরিবারের ১৩ জন নিমিষে শেষ। শুক্রবার (১৯ জানুয়ারি) রাত ১১টার দিকে দেশটির মধ্যাঞ্চলীয় প্রদেশ হেনানে স্কুলটিতে এ ঘটনা ঘটে বলে জানিয়েছে স্থানীয় ফায়ার সার্ভিস বিভাগ।

বার্তাসংস্থা সিনহুয়া জানিয়েছে, হেনানের ইয়ানসানপু গ্রামের ইয়িংকাই স্কুলের ওই ডরমেটরিতে আগুন লাগার অল্প সময়ের মধ্যেই সেখানে পৌঁছে গিয়েছিল ফায়ার সার্ভিস। প্রায় ৪০ মিনিট তৎপরতা চালানোর পর রাত ১১টা ৩৮ মিনিটের দিকে নিয়ন্ত্রণে আসে আগুন। আগুনে ১৩ জন নিহত হওয়ার পাশাপাশি একজন আহতও হয়েছেন। তাকে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং বর্তমানে ওই ব্যক্তির অবস্থা স্থিতিশীল বলে জানিয়েছে সিনহুয়া। অগ্নিকাণ্ডের কারণ উদ্ঘাটনে তদন্ত শুরু করেছে ফায়ার সার্ভিস। এ ঘটনায় দায়িত্বে অবহেলার অভিযোগে ডরমেটরির এক স্টাফকে আটক করা হয়েছে।

স্কুলটিতে অগ্নিকাণ্ডের ঘটনায় ব্যাপক ক্ষুব্ধ হয়েছেন চীনা নেটিজেনদের একাংশ। দেশটির সামাজিক যোগাযোগমাধ্যম ওয়েইবোতে একজন লিখেছেন, এটা খুবই ভয়ঙ্কর। ১৩টি পরিবারের ১৩ জন নিমিষে শেষ হয়ে গেলো। যদি এই ঘটনার সঙ্গে সংশ্লিষ্টদের যথাযথ শাস্তি না দেওয়া হয়, তাহলে মৃতদের আত্মা শান্তি পাবে না।’

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :