atv sangbad

Blog Post

atv sangbad > জাতীয় > জাল ভোট পড়লেই কেন্দ্র বন্ধ : ইসি আহসান হাবিব

জাল ভোট পড়লেই কেন্দ্র বন্ধ : ইসি আহসান হাবিব

অনলাইন ডেস্ক, এটিভি সংবাদ

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে একটি জাল ভোট পড়লেই প্রমাণ সাপেক্ষে সেই ভোটকেন্দ্র বন্ধ করে দেয়া হবে। তাৎক্ষণিকভাবে কেন্দ্রের দায়িত্বরত প্রিসাইডিং অফিসার, সহকারী প্রিসাইডিং অফিসার, পোলিং এজন্টেসহ সরকারি কর্মকর্তাদের সাসপেন্ড করা হবে। পরবর্তীদের তদন্ত সাপেক্ষে তাদের স্থায়ীভাবে চাকরিচ্যুত করা হবে বলে জানিয়েছেন নির্বাচন কমিশনার (ইসি) ব্রিগেডিয়ার জেনারেল মো. আহসান হাবিব খান (অব.)।

মঙ্গলবার (২৬ ডিসেম্বর) দুপুরে পিরোজপুর জেলা প্রশাসকের কার্যালয়ে পিরোজপুর ও ঝালকাঠি জেলার প্রতিদ্বন্দ্বী প্রার্থী এবং নির্বাচন সংশ্লিষ্টদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

আহসান হাবিব বলেন, অতীতের কোনো উদাহরণ নয়, ভবিষ‌্যতের অনুকরণীয় একটি নির্বাচন উপহার দেব। এছাড়া নির্বাচনে দুষ্কৃতিকারীদের কোনো ছাড় নেই। দুষ্কৃতিকারীদের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করা হয়েছে। প্রার্থী যত শক্তিশালী হোক বা দুর্বলই হোক- কাউকে ছাড় দেওয়া হবে না। কেননা সবাই কমিশনের কাছে সমান। শতভাগ নিরপেক্ষতা নিয়ে নির্বাচন কমিশন কাজ করবে। আগামী নির্বাচনের দিকে দেশি-বিদেশিসহ সকলে তাকিয়ে আছে।

তিনি আরও বলেন, সাংবাদিকরা নিরবচ্ছিন্নভাবে যাতে তাদের কাজ করতে পারে সেজন্য আইনের অনেক সংশোধন করা হয়েছে। সাংবাদিকদের কাজে যদি কেউ বাধা দেয় তাহলে অপরাধীদের আইনের আওতায় এনে শাস্তির বিধান রাখা হয়েছে।

অনুষ্ঠানে পিরোজপুর জেলা প্রশাসক ও মোহাম্মদ জাহেদুর রহমানের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, পুলিশ সুপার মুহাম্মদ শরীফুল ইসলাম, সহকারী রিটার্নিং কর্মকর্তাসহ অন্যরা উপস্থিত ছিলেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :