atv sangbad

Blog Post

atv sangbad > সারাদেশ > ডোমারে শিশু আমির হামজাকে বাচাঁতে বাবা মায়ের আকুতি

ডোমারে শিশু আমির হামজাকে বাচাঁতে বাবা মায়ের আকুতি

রংপুর, এটিভি সংবাদ 

নীলফামারীর ডোমারে মরণব্যধি ক্যান্সার রোগে আক্রান্ত শিশু আমির হামজা (৪) কে বাচাঁতে বাবা ও মায়ের আকুতি। গত ডের মাস যাবত রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে শিশুটি। অর্থের অভাবে চিকিৎসা করাতে পারছে না বাবা মা। তাই দেশের বৃত্তবান ও দানবীর ব্যাক্তিদের কাছে সন্তানের চিকিৎসার জন্য সহযোগিতা কামনা করেন আমির হামজার পিতা শাহিন আলম ও মা নিলুফা ইয়াসমিন।

নীলফামারী জেলার ডোমার উপজেলার জোড়াবাড়ী ইউনিয়নের ৩নং ওয়ার্ডের বাসিন্দা দিনমুজুর শাহিন আলম। তার একমাত্র পুত্র সন্তান আমির হামজা (৪) মরণব্যধি ক্যান্সার রোগ দেখাদেয়। গত অক্টোবর মাসে ঢাকা পিজি হাসপাতালে এক সপ্তাহ চিকিৎসা নিয়ে বর্তমানে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে শিশু হেমাটোলজি ও অনকোলজী বিভাগের সহকারী অধ্যাপক ডাঃ নুসরাত জাহান তত্ত্বাবধায়নে ৮নং ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছে। ডাঃ নুসরাত জাহান জানান এক থেকে দুই বছর শিশুটিকে চিকিৎসা নিতে হবে তাহলে সুস্থ হবে।

শিশুটির পিতা শাহিন আলম বলেন,  আমি হতদরিদ্র দিন মুজুর মানুষ বাড়ী ভিটা ছাড়া কিছুই নেই আমার, গরু ছাগল বিক্রি করে এবং অন্যের কাছে ধারদেনা করে পিজি হাসপাতাল থেকে শুরু করে রংপুর পর্যন্ত এ যাবত ৮০ হাজার টাকা সন্তানের পিছনে ব্যায় করেছি। বাকী দিনগুলোর চিকিৎসা খরচ জোগাতে দিশেহারা হয়ে পড়েছি। তাই দেশের বৃত্তবান ও দানবীর ব্যাক্তিদের কাছে সন্তানের চিকিৎসার জন্য সহযোগিতা কামনা করছি। যোগাযোগের জন্য মোবাইল নম্বর- ০১৭৮০-৬১০-৫৪১ বিকাশ ও নগদ।
এ বিষয়ে জোড়াবাড়ী ইউপি চেয়ারম্যন সাখাওয়াৎ হাবিব বাবু জানান, শাহিন আলম ছেলেটি খুব অসহায়, আমরা পরিষদের পক্ষ থেকে সকলে মিলে সাধ্য মতে সহযোগিতা করেিেছ। শিশুটিকে বাচাঁতে সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেন তিনি। আপনাদের সহযোগিতায় বেচেঁ যেতে পারে শিশুটির প্রাণ।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :