atv sangbad

Blog Post

atv sangbad > সারাদেশ > পিরোজপুর প্রেসক্লাবের সভাপতি শামীম, সম্পাদক তানভীর নির্বাচিত

পিরোজপুর প্রেসক্লাবের সভাপতি শামীম, সম্পাদক তানভীর নির্বাচিত

পিরোজপুর, এটিভি সংবাদ 

পিরোজপুর প্রেসক্লাবের বার্ষিক সাধারণ সভা ও নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে এসএম রেজাউল ইসলাম শামিম সভাপতি ও তানভীর আহমেদ সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

এর আগে, শনিবার (৩০ ডিসেম্বর) বেলা ১১টায় প্রেসক্লাব সভাপতি শফিউল হক মিঠুর সভাপতিত্বে সাধারণ সভা অনুষ্ঠিত হয়। সাধারণ সম্পাদক এস এম তানভীর আহমেদের সঞ্চালনায় সাধারণ সম্পাদকের রিপোর্ট, অর্থ সম্পাদকের এবং দপ্তর সম্পাদকের রিপোর্ট পেশ ও তার উপর আলোচনা অনুষ্ঠিত হয়।

পরে দুপুর ২টায় শুরু হয়ে বিকেল ৪টা পর্যন্ত চলে কার্যনির্বাহী কমিটির সভাপতি পদে নির্বাচন অনুষ্ঠিত হয়।

সভাপতি পদে রেজাউল ইসলাম শামিম ও ফসিউল ইসলাম বাচ্চু প্রতিদ্বন্দিতা করে। মোট ৪৯ জন সদস্য ভোটারের মধ্যে ৪৬ জন ভোটার তাদের ভোট দিয়ে সভাপতি নির্বাচিত করে। নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন পিরোজপুরের জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট নেজারত ডেপুটি কালেক্টরেট মোঃ কফিল উদ্দিন মাহমুদ। সন্ধ্যায় নির্বাহী ম্যাজিস্ট্রেট নেজারত ডেপুটি কালেক্টরেট মোঃ কফিল উদ্দিন মাহমুদ ফলাফল ঘোষণা করেন। এতে আগামী ২০২৪ সালের জন্য সভাপতি নির্বাচিত হয়েছেন এসএম রেজাউল ইসলাম শামিম, এ ছাড়া বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন , দুইজন সহ-সভাপতি হয়েছেন ইমাম হোসেন মাসুদ ও খেলাফত হোসেন খসরু, সাধারণ সম্পাদক তানভীর আহমেদ, সহ-সাধারণ সম্পাদক সময় টিভির জিয়াউল হক, কোষাধ্যক্ষ হাসিবুল ইসলাম হাসান, দপ্তর ও পরিসম্পদ সম্পাদক-তামিম সরদার, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক দিপঙ্কর মাতা মিন্টু, ক্রীড়া সম্পাদক মো. রেজওয়ান ইসলাম সাজন, তথ্য প্রযুক্তি ও প্রকাশনা সম্পাদক শেখ আবু মোহাম্মদ জুবায়ের (জনি)। এছাড়া বিনা প্রতিদ্ব›িদ্ধতায় নির্বাহী কমিটির ৯ জন সদস্যরা হলেন- মাহমুদ হোসেন গৌতম চৌধুরী, এমএ রব্বানী ফিরোজ, মো. খালিদ আবু, মাহামুদুর রহমান মাসুদ, কে.এম মোস্তাফিজুর রহমান বিপ্লব, ওয়াহিদ হাসান বাবু , হাসান মামুন ও হাবিবুর রহমান ।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :