atv sangbad

Blog Post

atv sangbad > সারাদেশ > ময়লা ফেলাকে কেন্দ্র করে প্রতিপক্ষের আঘাতে বৃদ্ধের মৃত্যু, আটক ৩

ময়লা ফেলাকে কেন্দ্র করে প্রতিপক্ষের আঘাতে বৃদ্ধের মৃত্যু, আটক ৩

নোয়াখালী, এটিভি সংবাদ 

নোয়াখালীর সেনবাগে বাড়ির সীমানায় ময়লা ফেলা ও জমাট থাকা ময়লা পানিকে কেন্দ্র করে প্রতিপক্ষের আঘাতে খুরশীদ আলম (৬০) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। নিহত খুরশিদ আলম উপজেলার বালিয়াকান্দি গ্রামের মৃত মকবুল আহমদের ছেলে। মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) উপজেলার বীজবাগ ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের দক্ষিণ বালিয়াকান্দি গ্রামে এ ঘটনা ঘটে।

আটককৃতরা- উপজেলার বীজবাগ ইউনিয়নের দক্ষিণ বালিয়াকান্দি গ্রামের কবির আহমেদ মাস্টার বাড়ির মো. শহীদুল্লাহ (৬৫) তার ছেলে মো. অলিউল্লাহ ওরফে শিমুল (৩০) ও ফোরকানের নেছা (৩৩)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার সকালের দিকে নিহত খুরশিদ আলম ও তার প্রতিবেশী শহীদুল্লার সঙ্গে বাড়ির সীমানায় ময়লা ফেলা ও জমাট থাকা ময়লা পানিকে কেন্দ্র করে বাকবিতণ্ডা হয়। একপর্যায়ে বাড়ির সীমানা নিয়ে বিরোধকে কেন্দ্র করে কাঠের লাঠি দিয়ে শহীদুল্লাহ ও তার পক্ষের লোকজন খুরশীদ আলমকে মাথায় আঘাত করলে তিনি ঘটনাস্থলেই মারা যান। খবর পেয়ে সেনবাগ থানার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন এবং এলাকাবাসীর সহায়তায় ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে তিনজনকে আটক করে থানায় নিয়ে আসে।

সেনবাগ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. হেলাল উদ্দিন জানান, নিহতের মাথায় আঘাতের চিহৃ রয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যাবিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে তিনজনকে আটক করে থানায় নিয়ে আসে। এ ঘটনায় মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে। মামলা পরবর্তীতে প্রয়োজনীয় ব্যবস্থ্যা নেওয়া হবে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :