atv sangbad

Blog Post

atv sangbad > সারাদেশ > মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগ সভাপতিকে কুপিয়ে জখম, পিরোজপুর শহরে উত্তেজনা

মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগ সভাপতিকে কুপিয়ে জখম, পিরোজপুর শহরে উত্তেজনা

পিরোজপুর, এটিভি সংবাদ

পিরোজপুর মুক্তিযোদ্বা প্রজন্ম লীগ সভাপতি ফয়সাল আকনকে কুপিয়ে জখম করার ঘটনাকে কেন্দ্র করে পিরোজপুর শহরে শনিবার দুপুরে ব্যাপক উত্তেজনার সৃষ্টি হয়। এ সময় পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

শুক্রবার রাতে পৌরসভাধীন উত্তর নামাজপুর গ্রামে বাড়ির সামনের একটি দোকানে অবস্থানকালে স্থানীয় মোফাজ্জেল আকনের ছেলে প্রজন্ম লীগ সভাপতি ফয়সালের উপর ধারালো অস্ত্র নিয়ে হামালা করে ৫-৬ জন দূর্বৃৃত্ত। এ সময় তারা ফয়সালকে এলোপাতাড়ি ভাবে কুপিয়ে মারাত্মক জখম করে। পরবর্তীতে ফয়সালকে স্থানীয়রা উদ্ধার করে পিরোজপুর জেলা হাসপাতালে নিয়ে যায়। প্রাথমিক চিকিৎসা শেষে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

ফয়সাল পিরোজপুর- ১ আসনের সংসদ সদস্য শ ম রেজাউল করিম এর কর্মী দাবি করে রাতেই শহরে একটি ঝটিকা বিক্ষোভ মিছিল বের করে রেজাউল করিমের সমর্থকেরা। এরপর শনিবার সকাল সাড়ে ১১ টায় শহরে তারা আরও একটি মিছিল বের করে। এ সময় মিছিল থেকে পিরোজপুর পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ হাবিবুর রহমান মালেক এর বিরুদ্ধে শ্লোগান দিলে, মেয়য়ের কর্মী সমর্থকেরাও শহরে একটি পাল্টা মিছিল বের করে। এ নিয়ে দুই পক্ষের মধ্যে উত্তেজনা সৃষ্টি হলে, শহরে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়। তবে বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :