atv sangbad

Blog Post

atv sangbad > অপরাধ-অনুসন্ধান > সুবর্ণচরে মা-মেয়ে ধর্ষণ মামলার আসামি ঢাকায় গ্রেফতার

সুবর্ণচরে মা-মেয়ে ধর্ষণ মামলার আসামি ঢাকায় গ্রেফতার

নিউজ ডেস্ক, এটিভি সংবাদ

সুবর্ণচরে মা-মেয়েকে সংঘবদ্ধ ধর্ষণের মামলার এজহারভুক্ত আসামি মো. হারুনকে (৪২) গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) সকালে ঢাকার গাবতলী থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেফতারকৃত মো. হারুন সুবর্ণচর উপজেলার চরওয়াপদা ইউনিয়নের চর কাজী মোখলেছ গ্রামের মৃত বশির আহম্মদের ছেলে।

চরজব্বর থানার অফিমসার ইনচার্জ কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম জানান, পুলিশের বিশেষ অভিযানের মাধ্যমে হারুনকে গ্রেফতার করা হয়েছে। তিনি পালিয়ে ঢাকা চলে গিয়েছিলেন। তাকে ঢাকা থেকে আনা হচ্ছে। তারপর চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হবে।

জেলা পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ আসাদুজ্জামান জানান, মামলার আসামি তিনজন। আমরা দু’জনকে আগেই গ্রেফতার করেছি। হারুন বাকি ছিল। আবুল খায়ের মুন্সি মেম্বার ও মেহেরাজকে কারাগারে প্রেরণ করা হয়েছে। মেহেরাজ ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

এর আগে, গত ৫ ফেব্রুয়ারি দিবাগত রাত ২টার দিকে চরওয়াপদা ইউনিয়নের চরকাজী মোখলেছ গ্রামের একটি বাড়িতে গৃহবধূ ও তার মেয়েকে ধর্ষণের ঘটনা ঘটে। এসময় ঘর থেকে দুটি নাকফুল, কানের দুল এবং নগদ ১৭ হাজার ২২৫ টাকা লুট করে নিয়ে যায়। ভুক্তভোগীর দিনমজুর স্বামী কাজের জন্য ওই রাতে বাইরে থাকায় গৃহবধূ তার তিন সন্তান নিয়ে বাড়িতে একা ছিলেন। ধর্ষণের পরিকল্পনা সাজান আসামিরা।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :