atv sangbad

Blog Post

atv sangbad > জাতীয় > ৯৯ শতাংশ নয়, শতভাগ নিশ্চিত করতে পারি রাতে ভোট হবে না : সিইসি

৯৯ শতাংশ নয়, শতভাগ নিশ্চিত করতে পারি রাতে ভোট হবে না : সিইসি

নিজস্ব প্রতিবেদক, এটিভি সংবাদ 

প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়াল বলেছেন, আগের রাতে ভোটসহ যেসব কথাবার্তা হয়েছে আমরা ৯৯ শতাংশ নয়, শতভাগ নিশ্চিত করতে পারি যে, এরকম কোনো অবস্থাতেই হবে না। এজন্য অনেক কেন্দ্রে ব্যালট পেপার সকালে যাবে।

মঙ্গলবার (২৬ ডিসেম্বর) বিকেলে চট্টগ্রামে নির্বাচনে আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে এক মতবিনিময় সভা শেষে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

সিইসি হাবিবুল আউয়াল বলেন, কোনো অবৈধ হস্তক্ষেপ, কোনো রাজনৈতিক দলের দমন নিপীড়নসহ যেকোনো প্রকার অযাচিত কর্মকাণ্ড শক্ত হাতে প্রতিহত করা হবে।

আগামী ৭ জানুয়ারি অনুষ্ঠিত হতে যাওয়া ভোট সুষ্ঠু, অবাধ ও শান্তিপূর্ণভাবে করার পূর্বপ্রস্তুতি হিসাবে চট্টগ্রাম জেলার রিটার্নিং কর্মকর্তা, সহকারী রিটার্নিং কর্মকর্তা, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য ও সংশ্লিষ্টদের সঙ্গে এই মতবিনিময় সভার আয়োজন করা হয়।

এর আগে সকালে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নেওয়া চট্টগ্রামের প্রার্থীদের সঙ্গে মতবিনিময় করেন প্রধান নির্বাচন কমিশনার কাজী হাবিবুল আওয়াল।

সেখানে সিইসির কাছে বিভিন্ন প্রার্থী পরস্পরের বিরুদ্ধে অভিযোগ তুলে ধরেন। বৈঠকে সিইসি নির্বাচনী আচরণবিধি মেনে চলতে প্রার্থীদের অনুরোধ করেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :