atv sangbad

Blog Post

atv sangbad > বাংলাদেশ > আগামী ২ দিন ঢাকাসহ চার বিভাগে বৃষ্টির সম্ভাবনা

আগামী ২ দিন ঢাকাসহ চার বিভাগে বৃষ্টির সম্ভাবনা

নিউজ ডেস্ক, এটিভি সংবাদ

দেশে সর্বনিম্ন তাপমাত্রা এখন বিরাজ করছে ১৩ ডিগ্রি সেলসিয়াস। এর মধ্যে আগামী দুদিনে তাপমাত্রা আরও বৃদ্ধি পাবে বলে জানিয়েছে আবহাওয়া অধিদপ্তর। পাশাপাশি রোববার ও সোমবার ঢাকাসহ দেশের চার বিভাগে বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টিপাতের পূর্বাভাস দিয়েছে সংস্থাটি।

শনিবার (২ মার্চ) সকাল ৯টায় আগামী ৭২ ঘণ্টার আবহাওয়া পূর্বাভাসে এই তথ্য জানানো হয়েছে। এদিন সকালে দেশের সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড হয়েছে চুয়াডাঙ্গায়, ১৩ দশমিক ৩ ডিগ্রি সেলসিয়াস। আর রাজধানীতে সর্বনিম্ন তাপমাত্রা ছিল ১৮ ডিগ্রি সেলসিয়াস। তবে সর্বশেষ ২৪ ঘণ্টায় দেশের কোথাও বৃষ্টিপাত রেকর্ড করা হয়নি।

আবহাওয়া অধিদপ্তর জানিয়েছে, আজ ও আগামীকাল সারাদেশের আবহাওয়া শুষ্ক থাকতে পারে। আংশিক মেঘলা থাকতে পারে আকাশ। তবে, রোববার রংপুর ও রাজশাহী বিভাগের দু-এক জায়গায় বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টিপাত হতে পারে। শনিবার সারাদেশে দিনের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকলেও তাপমাত্রা ১-২ ডিগ্রি সেলসিয়াস বৃদ্ধি পেতে পারে রাতে। আর রোববার সারাদেশে দিনের তাপমাত্রা সামান্য বৃদ্ধি পেতে পারে এবং রাতের তাপমাত্রা ১-২ ডিগ্রি সেলসিয়াস বৃদ্ধি পেতে পারে।

এছাড়া, সোমবার (৪ মার্চ) রাজশাহী, ঢাকা, খুলনা ও বরিশাল বিভাগের কয়েক জায়গায় অস্থায়ীভাবে দমকা হাওয়াসহ বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টিপাত হতে পারে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :