atv sangbad

Blog Post

atv sangbad > বিনোদন মিডিয়া > এতদিনে মধুচন্দ্রিমায় সন্দীপ্তা সেন !

এতদিনে মধুচন্দ্রিমায় সন্দীপ্তা সেন !

বিনোদন ডেস্ক, এটিভি সংবাদ 

সন্দীপ্তা সেনের বিয়ে ২০২৩ সালের ডিসেম্বরে হলেও সময়ের অভাবে সুযোগ হয়নি মধুচন্দ্রিমায় যাওয়ার। দীর্ঘদিন পর সুযোগ খুঁজে এতদিনে মধুচন্দ্রিমায় গেছেন সন্দীপ্তা সেন। এই সুযোগের বেশ ভালোই সদ্ব্যবহার করেছেন অভিনেত্রী। স্বামী সৌম্যকে নিয়ে সোজা পাড়ি দিয়েছেন বিদেশে।

কিন্তু কোথায় গেছেন নিজের ইনস্টাগ্রাম স্টোরিতেই ভ্রমণের সুলুক সন্ধান দিয়েছেন তারকা। স্বপ্নের শহর প্যারিসে। প্রথমে তিনি শেয়ার করেন একটি পাসপোর্টের ছবি। সেখানেই লেখা ছিল প্যারিস শব্দটি। দ্বিতীয় ছবি বিমান থেকে তোলা। নক্ষত্রের মতো উজ্জ্বল প্যারিস শহর দেখা যাচ্ছে। শহরের মাঝেই দূর থেকে দেখা যাচ্ছে আইফেল টাওয়ার। শেয়ার করেছেন খাবারের ছবিও।

২০০৭ সালে ‘দুর্গা’ ধারাবাহিক থেকে অভিনয় ক্যারিয়ার শুরু করেন সন্দীপ্তা। প্রথম ধারাবাহিক থেকেই নজর কেড়েছিলেন তিনি। আর জনপ্রিয়তার সঙ্গে সঙ্গেই সন্দীপ্তাকে নিয়ে টলিপাড়ায় জোর গুঞ্জনও শুরু হয়। তার প্রেম, বিয়ে নিয়েও মাঝে মধ্যে নানা খবর রটে। যাবতীয় রটনার অবসান হয় সৌম্যর আগমনে। গত ২ ডিসেম্বর আংটিবদল সেরেছিলেন সন্দীপ্তা-সৌম্য। তার পর ৭ ডিসেম্বর বিয়ে। বিয়ের দিন ম্যাজেন্টা রঙের বেনারসিতে সেজেছিলেন অভিনেত্রী। সৌম্যর পরনে ছিল হালকা গোলাপি রঙের কুর্তা। নন্দিনী ভৌমিকের পৌরহিত্যের সন্দীপ্তা-সৌম্যর বিয়ে সম্পন্ন হয়। তারপর ছিল কাজের ব্যস্ততা। অবশেষে মধুর অবসর।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :