atv sangbad

Blog Post

atv sangbad > সারাদেশ > কালিয়াকৈরে একদিনে চার যুবকের মৃত্যু

কালিয়াকৈরে একদিনে চার যুবকের মৃত্যু

গাজীপুর, এটিভি সংবাদ 

গাজীপুরের কালিয়াকৈরে অতিরিক্ত মদপানে দুই যুবক নিহত হয়েছেন। একইদিনে পৃথক ঘটনায় আরও দুই যুবকের মৃত্যু হয়েছে। একদিনে চার যুবকের মৃত্যুর ঘটনায় উপজেলায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। শনিবার সকালে নিহতদের মধ্যে ৩ জনের মরদেহ মর্গে ও একজনের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করেছে পুলিশ।

নিহতরা- দিনাজপুরের বিরামপুর থানার ঘরেরপাড় শিমুতলী এলাকার তোফাজ্জল হোসেনের ছেলে কাদেরুল (২৮), জয়পুরহাটের পাঁচবিবি থানার পূর্ববালিঘাটা এলাকার আজিবর রহমানের ছেলে হেলাল উদ্দিন (৪২), নীলফামারীর সদর উপজেলার দুংড়া এলাকার আব্দুল হাকিমের ছেলে গোলাম রাব্বানী (২৬) ও গাজীপুরের কালিয়াকৈর থানার গোসাত্রা এলাকার বিন্দু রাজবংশীর ছেলে সুমন রাজবংশী (২২)।

নিহতদের পরিবার, এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, হেলাল ও কাদেরুল দীর্ঘদিন আগে জীবিকার খোঁজে গাজীপুরের কালিয়াকৈরে আসেন। পরে তারা উপজেলার পূর্বচান্দরা এলাকার দুলাল উদ্দিন সরকারের বাড়ির দুটি কক্ষ ভাড়া নিয়ে বসবাস করছিলেন। সেখানে ভাড়া থেকে হেলাল কসাই ও কাদেরুল স্থানীয় বেকারির শ্রমিক হিসেবে কাজ করতেন। শুক্রবার দিবাগত রাতে চোলাই মদ পান করে অসুস্থ হয়ে পড়েন তারা। পরে এলাকাবাসী গুরুতর অসুস্থাবস্থায় তাদের উদ্ধার করে রাতেই টাঙ্গাইলের মির্জাপুর কুমুদিনী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক হেলাল ও কাদেরুলকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে শনিবার সকালে টাঙ্গাইলের মির্জাপুর থানা পুলিশ নিহতদের মরদেহ উদ্ধার করে।

ওই হাসপাতালের ডিজিএম (অপারেশন) অনিমেষ ভৌমিক লিটন মুঠোফোনে জানান, আমি বিষয়টি জেনেছি। তারা রাস্তাতেই মারা গিয়েছিল। তাদের দুইজনকে জরুরী বিভাগে আনার পরে মৃত ঘোষণা করা হয়।

টাঙ্গাইলের মির্জাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল করিম মুঠোফোনে জানান, নিহত হেলাল ও কাদেরুলের মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি হচ্ছে। সুরতহাল প্রতিবেদন শেষে মরদেহের ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে।

এদিকে, কালিয়াকৈর উপজেলার গোসাত্রা এলাকায় পারিবারিক কলহের জেরে আত্মহত্যা করেন সুমন নামের এক যুবক। গত শুক্রবার দিবাগত রাতের কোনো এক সময় ঘরের আড়ার সঙ্গে গলায় রশি পেঁচিয়ে আত্মহত্যার ঘটনা ঘটে। খবর পেয়ে পরের দিন শনিবার সকালে কালিয়াকৈর থানা পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে। এদিকে, সকালে রাজশাহী-জয়দেবপুর রেললাইনের উপজেলার রতনপুর এলাকায় ট্রেনে কাটা পড়ে মারা যান রাব্বানী নামের এক যুবক। তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে রেলওয়ে পুলিশ।

কালিয়াকৈর থানার অফিসার ইনচার্জ (ওসি) এ এফ এম নাসিম জানান, নিহত হেলাল ও কাদেরুলের মরদেহ উদ্ধার করে মির্জাপুর থানা পুলিশ। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর তাদের মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। এ ঘটনায় থানায় অপমৃত্যুর মামলা হয়েছে। ট্রেনে কাটা পড়ে নিহত রাব্বানীর মরদেহ রেলওয়ে পুলিশ নিয়ে গেছে। আবেদনের প্রেক্ষিতে সুমনের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :